১২ নং ওয়ার্ডে ভাষা সৈনিক একেএম সামসুজ্জোহা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ডের উত্তর চাষাঢ়া এলাকার ভাষা সৈনিক একেএম সামসুজ্জোহা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।


রবিবার (১০ অক্টোবর) দুপুরে সড়কটির উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়। সড়কটিতে উন্নত প্রযুক্তি এ্যাসফল্ট কার্পেটিং কাজ করা হবে।


১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, আমার ওয়ার্ডের কোন সড়কের উন্নয়ন কাজ বাকি নেই কিছু কাজ চলমান আছে। সেগুলো দ্রুত শেষ করা হবে। আজ উত্তর চাষাঢ়ার সড়কের এ্যাসফল্ট কার্পেটিং কাজের উদ্বোধন করা হয়েছে। এটি খুব উন্নত মানের কাজ এবং টেকসই। ভাষা সৈনিক একেএম সামসুজ্জোহা সড়কটি সরাসরি চাষাঢ়ার সঙ্গে যুক্ত। এর মাধ্যমে এ এলাকার নাগরিক সুবিধা আরো এক ধাপ এগিয়ে আসলো।


এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আবুল আমিন, ১২নং কাউন্সিলর শওকত হাসেম শকু, প্যানেল মেয়র ও নারী কাউন্সিলর মিনোয়ারা বেগম, প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, মেয়রের পিএ আবুল হোসেন, চাষাঢ়া পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আবুল হোসেন কামরান, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হুদাসহ এলাকাবাসী।


আরও উপস্থিত ছিলেন, নীট ওর্নাস এসোসিয়েশনের সহ সভাপতি আবুল বাশার, বাগে জান্নাত পঞ্চায়েতের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ফারুক রিপন, ডনচেম্বার এলাকার হাজী আনিসুর রহমান, হাজী দেওয়ান আব্দুস ছাত্তার, বশির আহমেদ কালু, গাজী রিপন, খানপুরের এজে দোলন প্রমুখ।

 
দোয়া পরিচালনা করেন উত্তর চাষাড়া জামে মসজিদের মুয়াজ্জিন।