1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র ক্রয় করেছেন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র ক্রয় করেছেন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র ক্রয় করেছেন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা। রবিবার (১০ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত মনোনয়ন পত্র ক্রয় করতে উপজেলা নির্বাচন অফিসে রিটার্নিং অফিসারের কার্যালয়ে ভীড় করছেন আলীরটেক, বক্তাবলী, কাশিপুর, এনায়েতনগর, গোগনগর ও কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা।


এদিন চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র ক্রয় করেন আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. শহীদুল্লাহ পাটোয়ারী। এবং এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে হাজী আব্দুর রাজ্জাক মাস্টার।


এ দিন সদর উপজেলা প্রাঙ্গনে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আতাউর রহমান ভূঞার কার্যলয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন আলীরটেক ৮নং ওয়ার্ড মেম্বার প্রার্থী  মো. হাজী মোক্তার হোসেন, ৫ নং ওয়ার্ড মেম্বার রবিউল আলম, আলীরটেক ইউনিয়ন ৭,৮,৯ মহিলা মেম্বার প্রার্থী রুমা বেগম। বক্তাবলী ৭,৮ ও ৯ নং  আম্বিয়া খাতুন,   কাশীপুর ২নং ওয়ার্ড মেম্বার প্রার্থী  আলামিন, ৭নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মিন্নত আলী।


অন্যদিকে নির্বাচন কমিশনের কার্যালয় থেকে মমোনয়ন পত্র সংগ্রহ করেন কুতুবপুর, এনায়েত নগর ও গোগনগরের প্রার্থীরা। এ দিন কুতুবপুর ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী কুতুব উদ্দিন সাইদ, ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী দেলোয়ার হোসেন,  ও বাবুল হোসেন, ৬নং ওয়ার্ডের  মেম্বার প্রার্থী মাহবুবুর রহমান বাচ্চু মনোনয়ন সংগ্রহ করেন। এনায়েত নগরের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী বিল্লাল হোসেন, ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ইউসুফ আলী, ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শাহজাহান মাতবদ, ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মনিরুল আলম মনির, ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মেম্বার প্রার্থী মনোয়ারা বেগম লিপি, ৭,৮ ও ৯ নং  ওয়ার্ডের সংরক্ষিত মেম্বার প্রার্থী রোজিনা আক্তার মনোনয়ন সংগ্রহ করেন। এবং গোগনগর ৭নং ওয়ার্ডের খোরশেদ আলম মনোনয়ন সংগ্রহ করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL