শামীম ওসমানের শ্বশুর সাইফুদ্দিন আহমেদ ইন্তেকাল করেছেন

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):
নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য এমপি শামীম ওসমানের শ্বশুর সাইফুদ্দিন আহমেদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
শনিবার (৯ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় ঢাকার একটি হাসপাতালে আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃতুকালে হাজী সাইফুদ্দিন আহাম্মেদের বয়স ছিলো ৮৫ বছর।
শনিবার (৯ অক্টোবর) সন্ধ্যায় শহরের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তাঁর নামাজের জানাযা অনুষ্ঠিত হয়।
সাইফউদ্দিন আহমেদের দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে একজন সালমা ওসমান লিপি জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও ছেলে তানভীর আহমেদ টিটু বিসিবির সদ্য নির্বাচিত পরিচালক।
এসময় শামীম ওসমান বলেন, আমার দেখামতে তিনি ছিলেন একজন অত্যন্ত ভালো ও আল্লাহওয়ালা লোক। মৃত্যুর আগে তিনি তার সকল ছেলে মেয়ের কাছ থেকে বিদায় নিয়ে গেছেন, তাদের দেখে গেছেন এবং বলেছেন আমি চলে যাবো, ওই দুনিয়ায় আবার দেখা হবে। আমি তার জন্য সকলের কাছে দোয়া চাই।
জানাযায় উপস্থিত ছিলেন, পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী,  নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান, নাসিকের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, নাসিকের অন্যান্য ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।