1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আলহাজ্ব জাকারিয়া জাকির মেম্বারের নির্বাচনী উঠান বৈঠক - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

আলহাজ্ব জাকারিয়া জাকির মেম্বারের নির্বাচনী উঠান বৈঠক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৫২ Time View
সকাল নারায়ণগঞ্জঃ
আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের বর্তমান সফল মেম্বার ও ফতুল্লা থানা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব জাকারিয়া জাকির মেম্বারের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৮ অক্টোবর) রাত ৮ টায় দক্ষিণ মাসদাইরের বাড়ৈভোগ মরহুম আব্দুল আউয়াল সাহেবের সংলগ্ন ৭নং ওয়ার্ড এলাকাবাসীর উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। জাকারিয়া জাকির মেম্বারের উঠান বৈঠকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, কর্মী, সমর্থকসহ হাজার হাজার লোক সমবেত হয়। উঠান বৈঠকে বক্তারা
৭নং ওয়ার্ড এলাকায় সন্ত্রাস ও মাদক মুক্ত করে একটি মডেল ওয়ার্ড গড়ার প্রত্যয় নিয়ে দলমত নির্বিশেষে জাকারিয়া জাকিরকে পূর্ন সমর্থন দেন এবং পূনরায় নির্বাচিত করার পক্ষে কাজ করার অঙ্গীকার করেন।
উঠান বৈঠকে জাকারিয়া জাকির বলেন, আমি গত নির্বাচনে আপনাদের দোয়া ও ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হয়েছি। আমি ৭নং ওয়ার্ডের মানুষের পাশে থেকে সেবা করেছি। আমি কতটুকু সেবা আপনাদের দিতে পারছি তা আপনারাই সবাই জানেন।
যদি আমি আপনাদের সেবা ও এলাকার উন্নয়ন করে থাকি। তাহলে আসন্ন নির্বাচনে আমি আবারও মেম্বার পদে নির্বাচন করতে চাই। ওয়ার্ডের উন্নয়ন ও এলাকাবাসীর কল্যাণে কাজ করে চাই।
তিনি আরও বলেন, আমি ৭নং ওয়ার্ডের মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে এবারও মেম্বার পদে নির্বাচন করতে চাই। আপনারা যদি আমাকে পূর্ন সমর্থন ও আমার পাশে থাকেন তাহলে আমি আপনাদের সবাইকে নিয়ে আগামী ১৭ অক্টোবর মনোনয়নপত্র জমা দিবো।
এনায়েতনগর ৭নং ওয়ার্ডের মুরুব্বি ইলিয়াস সরদারের সভাপতিত্বে ও বৃহত্তর মাসদাইর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুরুব্বি হাজী বাহা উদ্দিন, আলেপ চাঁন প্রধান, হাজী আলাউদ্দিন মাহাজন, জহির তালুকদার, মো. মোস্তফা, দয়াল কাজী, আফজাল সরদার, আঃ মালেক, আবুল খন্দকার, মো. নান্নু, ফজলু সরদার, হবি সরদার, শামসুল কাজী, রমজান চৌধুরী, মো. হিরন, অলি উল্লাহ কাজী, মজিবুর, মো. হারুন, মো. নাসির, হাসেম দেওয়ান, হাসান আলী দেওয়ান, মোস্তফা দেওয়ান, জব্বার খন্দকার, স্বপন ভূঁইয়া, ফতুল্লা থানা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা নাসিমা আক্তার বিউটি, যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান, রবিউল ইসলাম রানা, বিল্লাল হোসেন, আরিফ , মাসুদ প্রমুখ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL