1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্যদের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্যদের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৩৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

করোনাকালীন সময়ে নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্যদের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩ অক্টোবর) সকাল ১১টায় জেলা আইনজীবী সমিতির উদ্যোগে ডিজিটাল বার ভবনের নিচ তলায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
জেলা আইনজীবী সমিতির সভাপতি এড.মুহাম্মদ মোহসীনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এড.মাহবুবুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) এড.মনিরুজ্জামান বুলবুল,জিপি মেরিনা বেগম,সাবেক পিপি এড.ওয়াজেদ আলী খোকন, সাবেক আইনজীবী সমিতির সভাপতি এড.হাসান ফেরদোস জুয়েলসহ আইনজীবী সমিতির নেতৃবৃন্দরা।
সভাপতির বক্ত্যবে এড.মোহসীন বলেন, আমাদের ছেড়ে যারা চলে গেছেন তাদের জন্য দোয়া করবেন। এ পযর্ন্ত আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্য যারা আমাদের চেড়ে চলে গেছেন তাদের জন্য দোয়া করবেন।যারা সুস্থ আছেন তাদেরকে যেনো আল্লাহ সব সময় সুস্থ রাখেন।সেলিম ভাই ও শামীম ভাইয়েরে জন্য আপনারা দোয়া করবেন। ওসমান পরিবারের যারা প্রয়াত হয়েছেন আপনারা তাদের জন্যও দোয়া করবেন।
দোয়া মাহফিল পরিচালনা করেন কোর্ট মসজিদের ঈমাম মুফতি দেলোয়ার হোসেন সরকার।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL