1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড়িয়েছে- খান মাসুদ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড়িয়েছে- খান মাসুদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

 বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা প্রধান মন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল এবং কেক কেটে জন্মদিন পালন করেন ২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও জেলা যুবলীগ নেতা খান মাসুদ।
খান মাসুদ বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড়িয়েছে।
বঙ্গবন্ধুর রেখে যাওয়া সোনার বাংলা ভিশনের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। তিনি আমাদের দেশের একটি সম্পদ।  শেখ হাসিনা এমন একটি নাম যা যারা বিশ্বে বাংলাদেশকে পরিচিত করিয়ে দেয়। তিনি বেঁচে থাকলে বিশ্বের উন্নত দেশগুলো বাংলাদেশকে দেখে ঈর্ষা করবে। আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে দেশ ও দশের জন্য কবুল করেন। আমিন।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ৮ টায় বন্দর খানবাড়িস্থ খান মাসুদের নিজস্ব কার্যালয়ে কেক কেটে জন্মদিন পালন করা হয়।
কেক কাটার সাথে সাথে শুভ শুভ দিন প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্মদিন স্লোগানে স্লোগানে মূখরিত হয়ে উঠে খান মাসুদের কার্যালয়ে।
এসময় উপস্থিত ছিলেন, বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের বন্দর থানা কমিটির আহ্বায়ক মো. মাসুম আহমেদ, বন্দর থানা যুবলীগ নেতা ডালিম হায়দার, আরিফুল ইসলাম হিরা, মোহাম্মদ হোসেন, খোরশেদ আলম, উজ্জল, রতন সরকার নিলয়,বাবু মোল্লা, বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের বন্দর থানা কমিটির সদস্য রাজু আহমেদ ও আকিব হাসান রাজু, সায়মন খান, আরিফুল ইসলাম অপু প্রমূখ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL