দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড়িয়েছে- খান মাসুদ

সকাল নারায়ণগঞ্জঃ

 বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা প্রধান মন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল এবং কেক কেটে জন্মদিন পালন করেন ২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও জেলা যুবলীগ নেতা খান মাসুদ।
খান মাসুদ বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড়িয়েছে।
বঙ্গবন্ধুর রেখে যাওয়া সোনার বাংলা ভিশনের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। তিনি আমাদের দেশের একটি সম্পদ।  শেখ হাসিনা এমন একটি নাম যা যারা বিশ্বে বাংলাদেশকে পরিচিত করিয়ে দেয়। তিনি বেঁচে থাকলে বিশ্বের উন্নত দেশগুলো বাংলাদেশকে দেখে ঈর্ষা করবে। আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে দেশ ও দশের জন্য কবুল করেন। আমিন।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ৮ টায় বন্দর খানবাড়িস্থ খান মাসুদের নিজস্ব কার্যালয়ে কেক কেটে জন্মদিন পালন করা হয়।
কেক কাটার সাথে সাথে শুভ শুভ দিন প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্মদিন স্লোগানে স্লোগানে মূখরিত হয়ে উঠে খান মাসুদের কার্যালয়ে।
এসময় উপস্থিত ছিলেন, বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের বন্দর থানা কমিটির আহ্বায়ক মো. মাসুম আহমেদ, বন্দর থানা যুবলীগ নেতা ডালিম হায়দার, আরিফুল ইসলাম হিরা, মোহাম্মদ হোসেন, খোরশেদ আলম, উজ্জল, রতন সরকার নিলয়,বাবু মোল্লা, বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের বন্দর থানা কমিটির সদস্য রাজু আহমেদ ও আকিব হাসান রাজু, সায়মন খান, আরিফুল ইসলাম অপু প্রমূখ।