1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম দিন উপলক্ষে মহানগর আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম দিন উপলক্ষে মহানগর আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গনতন্ত্রের মানস কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল উনুষ্ঠিিত। মঙ্গলবার (২৮শে সেপ্টেম্বর)  বিকেল ৪ টায়  নারায়নগন্জ জেলা আওয়ামীলীগ  কার্যলয়ে, মহানগর আওয়ামী লীগের উদ্দ্যেগে এ কর্মসূচী পালিত হয় ।
এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাতের সঞ্চালনায়  বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আহসান হাবিব, সাস্হ্য বিষয়ক সম্পাদক ডাঃ আতিকুজ্জামান সোহেল, জি এম আরমান, মনিরুজ্জামান মনির, মোঃ শামীম হোসেন, খোদেজা খানম নাসরিন, মোঃ কামাল হোসেন, সন্ধ্যা বেগম, সহ প্রমুখ।
আলোচনা সভা চলাকালীন জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে ২নং রেলগেট এলাকার সড়কে  বেলুন সহ ফেষ্টু উরিয়ে আনন্দ উৎসব করেন। এর পর  দোয়া  ও মিলাদ শেষে কেক কাটার পর সকলের মাঝে নেওয়াজ বিতরন করা হয়।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL