1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন জেলা আইনজীবী সমিতির উদ্যোগে মিলাদ ও দোয়া - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন জেলা আইনজীবী সমিতির উদ্যোগে মিলাদ ও দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর ) বাদ জোহর নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভিজিটার বার ভবনে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয় । এ সময়ে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়।
নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমানের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. মনিরুজ্জামান বুলবুল, সাবেক পিপি এড. ওয়াজেদ আলী খোকন, এড. জিপি এড. মেরিনা বেগম, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. বিদ্যুৎ কুমার সাহা, মহিলা আইনজীবী পরিষদের সভাপতি এড. সেলিনা ইয়াসমিন প্রমূখ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL