মিস্টিমুখ ও হৃদয় মেডিকেল হলকে ২৪ হাজার টাকা জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জে মিস্টিমুখের দু’টি দোকান ও হৃদয় মেডিকেল হল নামের এক ফার্মেসীকে মোট ২৪ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।
সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নারায়ণগঞ্জের সহকারী পরিচালক মো: সেলিমুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাসের পরিচালক সোহেল আক্তার, জেলা ক্যাবের প্রতিনিধি এবং জেলা পুলিশের একটি টিম।
সেলিমুজ্জামান জানান, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয় কর্তৃক অর্পিত ক্ষমতাবলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকা আবস্থিত হৃদয় মেডিকেল হলকে ফিজিশিয়ান সেম্পল ও মেয়াদউর্ত্তীন ওষুধ রাখার অপরাধে ৩৭ ধারায় ২ হাজার টাকা, ৫১ ধারায় ২ হাজার টাকা জরিমানা করা হয় এবং শহরের ১নং রেলগেইট এলাকায় অবস্থিত বিএসটিআই এর অনুমোদন ছাড়াই দধি ও ঘি তৈরী, উৎপাদিত দই এর মোড়কে মূল্য তালিকা, উৎপাদন ও মেয়াদউর্ত্তীনের তারিখ না থাকার অপরাধে নিউ রসরাজ মিষ্টিমুখকে ৪৩ ধারায় ১০ হাজার টাকা এবং নিউ মিষ্টিমুখকে ৪৩ ধারায় ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।