দূর্নীতি ও দূরশাসন থেকে পরিবর্তন চায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ভোটার’রা- ভিপি বাদল

সকাল নারায়ণগঞ্জঃ

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রাজনীতি করতে দেশ ব্যাপী নেতা-কর্মীদের আহবান করেছেন। তার অক্লান্ত পরিশ্রমে আজ দেশ উন্নয়নের শীর্ষে পৌঁছে যাচ্ছে। আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি।  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদেশ ও প্রাণপ্রিয় নেতা সাংসদ একেএম শামীম ওসমানের নির্দেশনায় আমরা ত্যাগী নেতা কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে আওয়ামীলীগের রাজনীতি করি। দলের জন্য নিবেদিত প্রাণ, আন্দোলন সংগ্রামে যারা অগ্রনী ভূমিকা রেখেছে, আমরা আশা করি মাননীয় প্রধানমন্ত্রী তাকে আসন্ন নারায়ণগঞ্জ  সিটি কর্পোরেশন নির্বাচনে তাকে মনোনয়ন দিবেন।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে আগামী নির্বাচনে মনোনয়ন দিবেন যদি সে হাইব্রিড- কাউয়া না হয় তবে আমরা নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করো। আর যারা আমাদের নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়, তারা হয়তো ভুলে গেছে আমরা ৭৫ পরবর্তী আন্দোলন সংগ্রামে রাজনীতির মাঠে অগ্রনী ভূমিকায় কাজ করেছি বিএনপি-জামাত দেশ বিরোধী শক্তির বিরুদ্ধে।
আমরা মরে গেলেও অন্যায়ের সাথে আপোষ করবো না। কি উন্নয়ন করেছেন বিগত সময়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ? আজ যানজট নগরীর অন্যতম সমস্যা তাহলে কি উন্নয়ন করলেন। ময়লা আবর্জনার নগরীতে পরিনত করেছেন এই সুন্দর নগরীকে। আওয়ামীলীগের ত্যাগী নেতা কর্মীদের বাদ দিয়ে আপনি হাইব্রিডদের নিয়ে উন্নয়নের বদলে লুটপাট করে যাচ্ছেন বলে বক্তব্য প্রদান করেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল।
বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর বিকালে নগরীর ৬নং ওয়ার্ডস্থ সিদ্ধিরগঞ্জ আইলপাড়া এলাকায় এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।
এডভোকেট খোকন সাহা বক্তব্যে বলেন, দলের স্বার্থে ভালো মানুষ দিয়ে আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠন গুলোর ওয়ার্ড কমিটি গঠন করতে হবে।  দলের বৃহৎ স্বার্থে হালুয়া রুটি খাওয়া- দের ঐক্যবদ্ধ ভাবে প্রতিহত করা হবে। নারায়ণগঞ্জ সিটি এলাকায় কি উন্নয়ন হচ্ছে তা আপনারা জানেন। নগরবাসী টেক্স দিবেন, আর আশানুরূপ উন্নয়ন হবেনা তা আর নারায়ণগঞ্জ বাসি মেনে নিবে না।
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এখন দূর্নীতিতে চ্যাম্পিয়ন। কারন ৩৪ জন সিন্ডিকেট ভাংতে হবে। যারা সিন্ডিকেট করে জাইকার টাকা লুটপাট করছে তারা ভুলে গেছে ঐ টাকা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান। নোংরামি করবেন না। যারা দূর্নীতি করে, যারা নোংরামি করে তাদের জায়গা আর আওয়ামীলীগে হবে না। বাংলাদেশ আওয়ামীলীগ নারায়ণগঞ্জ মহানগর ৬নং ওয়ার্ড এর কর্মীসভায় বক্তব্যে এডভোকেট খোকন সাহা এসব কথা বলেন।
নাসিক প্যানেল মেয়র-২ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি’র সভাপতিত্বে  কর্মীসভায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও ঘাতক দালাল নির্মূল কমিটির সহ সভাপতি বাবু চন্দন শীল, সাধারণ  সম্পাদক এডভোকেট খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগ সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক এস এম জিল্লুর রহমান লিটন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, মহানগর মহিলা লীগ নেত্রী ও নাসিক সাবেক কাউন্সিলর ইসরাত জাহান খান স্মৃতি, মহানগর ছাত্রলীগ সভাপতি ও সরকারি তোলারাম কলেজের ভিপি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন ৬নং ওয়ার্ড কর্তৃক আয়োজিত কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন, মহানগর  আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা জজ কোর্টের সাবেক পাবলিক প্রসিকিউটর এডভোকেট ওয়াজেদ আলী খোকন, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হাসানসহ মহানগর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং নেতাকর্মীরা।