1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মুজিব শতবর্ষ উপলক্ষে আলীরটেকে‘চাইনিজ বার ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা শুক্রবার - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

মুজিব শতবর্ষ উপলক্ষে আলীরটেকে‘চাইনিজ বার ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা শুক্রবার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ 

আর মাত্র দুদিন পরই অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘চাইনিজ বার ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা। আগামী শুক্রবার(২৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে তিনটায় নারায়ণগঞ্জ সদর থানাধীন আলীরটেক ইউনিয়নের কুড়ের পাড় আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হওয়ার কথা। আলীরটেক ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ডের যুব সমাজ এ খেলার আয়োজন করেছে।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট সমাজ সেবক ও আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা মো: সায়েম আহম্মেদ। এছাড়াও খেলায় প্রধান উদ্বোধক হিসেবে নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন আহম্মেদ, প্রধান আলোচক হিসেবে নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুহাম্মদ উল্লাহ্ আল মামুন উপস্থিত থাকবেন।

সাবেক বিকেএমইএ’র পরিচালক ও স্থানীয় পঞ্চায়েত প্রধান সৈয়দ হোসেন সরকারের সভাপতি খেলায় আরও উপস্থিত থাকবেন, নারায়ণগঞ্জ সদর থানা যুবলীগের সিনিয়র সহ সভাপতি এস টি আলমগীর সরকার, সাধারন সম্পাদক সালেহ আহম্মদ খোকন, নারায়ণগঞ্জ সদর থানা কৃষক লীগের সাধারন সম্পাদক সওদাগর খান, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সহ সাধারন সম্পাদক শহিদুল্লাহ্ পাটোয়ারী, আলীরটেক ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার মো. দিদার সুলতান, বক্তাবলী পূর্ব চরগড়কূল উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ নাজির হোসেন, কুঁড়েরপার আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য এম. মান্নান, প্রধান শিক্ষক মো. আমজাদ মাষ্টার, আওয়ামী লীগ নেতা হাজী মো. মনির হোসেন, বিশিষ্ট সমাজ সেবক ওসমান গণি, মো. জাকির হোসেন, মো. তোফাজ্জল হোসেন প্রমূখ।

আর্থিক সহায়তায় সায়েম আহাম্মেদ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL