1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৮৫ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

১৮৫ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ঢাকার কেরানীগঞ্জ এলাকা হতে ১৮৫ বোতল ফেন্সিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।
গত ১৩ সেপ্টেম্বর আনুমানিক বিকেল ৪টা ৩৫ মিনিটের সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ থানা এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৪০ (একশত চল্লিশ) বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, ফাতেমা আক্তার (২২)। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৫৮০/- (পাঁচশত আশি) টাকা উদ্ধার করা হয়।
এছাড়া একই তারিখ আনুমানিক রাত ৮টা ৩৫ মিনিট ও রাত ৯টা ৫ মিনিটের সময় র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ থানা এলাকায় অপর দুইটি অভিযান পরিচালনা করে ৪৫ (পয়তাল্লিশ) বোতল ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, মোঃ রতন শেখ (৩৪) ও মোঃ রাকিব ইসলাম (২০)। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ১৯০/- (একশত নব্বই) টাকা উদ্ধার করা হয়।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL