বন্দর থানা শাখার আল- আরাফাহ’ ইসলামী ব্যাংক লিমিটেড দুস্তদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন।

সকাল নারায়ণগঞ্জঃ 

করোনা ভাইরাস সংকট মোকাবেলায় সিএসআর কর্যক্রমের আওতায় ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় আল-আরাফাহ ইসলামী ব্যাংক বন্দর শাখার উদ্যোগে দুস্তদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
 বন্দর শাখা ব্যবস্থাপক মো: সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল আরাফাহ ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড মো : মনির আহমেদ। বিশেষ অতিথি ছিলেন ফাস্ট এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো: রেজাউল হক, বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: মোবারক হোসেন খান কমল, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মো: হান্নান সরকার, সহকারী ব্যবস্থাপক মো: মাহবুবুল হক ও শুভ সকালের প্রেসিডেন্ট আ: কুদ্দুস আহমেদ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দায়বদ্ধতা থেকে আমাদের ব্যাংক কর্তৃপক্ষ বিভিন্ন সময় হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন, বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসুচি পালন ও শীতার্তদের মধ্য কম্বল বিতারন করছি।
আমরা অসহায় মানুষের মাঝে আছি এবং থাকব। আমাদের সর্বদা নামাজ আদায়, সত্যা কথা বলা এবং গীবত বর্জন করে আল্লাহ পাকের হুকুম আহকাম মেনে চলতে হবে। তাহলেই আমরা শান্তিতে থাকতে পারব। আর বেশী বেশী করে এ মহামারি থেকে মুক্তি জন্য মহান আল্লাহ পাকের কাছে ক্ষমা চাইতে হবে।
 বন্দরে এই প্রথম কোনো ব্যাংকের পক্ষ্য থেকে মহামারি করোনা সংকটের কালে দুস্ত ও অসহায় মানুষদের পাশে এসে দাড়িয়েছে, তাহলো আল- আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড । প্রয়া ৩০০’শ দস্ত ও অসহায় মানুষদের মাঝে চাউল, তৈল, লবন, ডাল, সেমাই, চিনিসহ ইত্যাদি নিত্ত প্রয়োযনিয় খাদ্য ও করোনা মোকাবেলার স্বাস্থ্য সামগ্রী বিতরন করেছে ।