1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাদক ব্যবসায় বাধা দেয়ায় হামলা, অভিযুক্তরা অধরা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

মাদক ব্যবসায় বাধা দেয়ায় হামলা, অভিযুক্তরা অধরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৫ Time View
স্টাফ রিপোর্টার (আশিক): খানপুর কাজীপাড়া এলাকার বাসিন্দা মিলনের উপর হামলা চালিয়েছে মাদক ব্যবসায়ী জীবন ও জুয়েল। এই বিষয়ে নাঃগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন মিলন।
মিলন বলেন, জীবন ও জুয়েল এরা কুমুদিনী বাগানে মাদক ব্যবসা করতেন। পরবর্তীতে স্থানীয় লোকেরা তাদেরকে কুমুদিনী বাগান এলাকা থেকে বিতাড়িত করেন। সেই সূত্রের জেড় ধরে রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে মেট্রোহল এলাকায় তাকে দেখতে পেয়ে তারা মেট্রোহলের বারান্দায় নিয়ে যায়। এরপর তাকে এলোপাথাড়ি লাথি ঘুষি দিয়ে গুরুতর জখম করে। মারধরের একপর্যায়ে জীবন তাকে জেনারেটর মেশিন চালু করার লোহার হ্যান্ডেল দিয়ে এলোপাথাড়ি বারি শুরু করলে তার ডান চোখে মারাত্মক জখম হয়েছে। এরপর আমার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা আমাকে সেখানেই ফেলে রেখে চলে যায় এবং যাওয়ার আমাকে হুমকি দিয়ে বলে ভবিষ্যতে আমাকে আন্য কোথাও একা পেলে আমাকে প্রাণে মেরে আমার লাশ গুম করে ফেলবে।
তারা সবসময় মাদক সেবন করে নেশাগ্রস্ত অবস্থায় থাকে। তাই আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। অত:পর আমি আইনগত সহযোগিতার জন্য সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
অভিযোগ দায়ের করলেও এখনো অভিযুক্তরা গ্রেফতার হয়নি। ভুক্তভোগী বলেন, আমি আইনের আশ্রয় নিয়েছি কিন্তু এখনো আমার উপর হামলাকারীরা গ্রেফতার হচ্ছে না কেন?
এই অভিযোগের আয়ু এসআই আমিনুরকে জিজ্ঞেস করলে তিনি বলেন, এই বিষয়ে পরে জানাবো। ওসি স্যারকে জিজ্ঞেস করে নেই।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL