মাদক ব্যবসায় বাধা দেয়ায় হামলা, অভিযুক্তরা অধরা

স্টাফ রিপোর্টার (আশিক): খানপুর কাজীপাড়া এলাকার বাসিন্দা মিলনের উপর হামলা চালিয়েছে মাদক ব্যবসায়ী জীবন ও জুয়েল। এই বিষয়ে নাঃগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন মিলন।
মিলন বলেন, জীবন ও জুয়েল এরা কুমুদিনী বাগানে মাদক ব্যবসা করতেন। পরবর্তীতে স্থানীয় লোকেরা তাদেরকে কুমুদিনী বাগান এলাকা থেকে বিতাড়িত করেন। সেই সূত্রের জেড় ধরে রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে মেট্রোহল এলাকায় তাকে দেখতে পেয়ে তারা মেট্রোহলের বারান্দায় নিয়ে যায়। এরপর তাকে এলোপাথাড়ি লাথি ঘুষি দিয়ে গুরুতর জখম করে। মারধরের একপর্যায়ে জীবন তাকে জেনারেটর মেশিন চালু করার লোহার হ্যান্ডেল দিয়ে এলোপাথাড়ি বারি শুরু করলে তার ডান চোখে মারাত্মক জখম হয়েছে। এরপর আমার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা আমাকে সেখানেই ফেলে রেখে চলে যায় এবং যাওয়ার আমাকে হুমকি দিয়ে বলে ভবিষ্যতে আমাকে আন্য কোথাও একা পেলে আমাকে প্রাণে মেরে আমার লাশ গুম করে ফেলবে।
তারা সবসময় মাদক সেবন করে নেশাগ্রস্ত অবস্থায় থাকে। তাই আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। অত:পর আমি আইনগত সহযোগিতার জন্য সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
অভিযোগ দায়ের করলেও এখনো অভিযুক্তরা গ্রেফতার হয়নি। ভুক্তভোগী বলেন, আমি আইনের আশ্রয় নিয়েছি কিন্তু এখনো আমার উপর হামলাকারীরা গ্রেফতার হচ্ছে না কেন?
এই অভিযোগের আয়ু এসআই আমিনুরকে জিজ্ঞেস করলে তিনি বলেন, এই বিষয়ে পরে জানাবো। ওসি স্যারকে জিজ্ঞেস করে নেই।