1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যুবলীগ নেতা খান মাসুদের বিরুদ্ধে অতিবিলম্বে জিডি প্রত্যাহার করা হোক- নিপু - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

যুবলীগ নেতা খান মাসুদের বিরুদ্ধে অতিবিলম্বে জিডি প্রত্যাহার করা হোক- নিপু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার ভেকু দিয়ে ভাংচুরের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু বলেন, বন্দর খেয়াঘাটে একটি ব্যানার লাগানো হয়েছিল, সেই ব্যানারে নদী দখল হয় না।
নদী দখল করে যারা বড় বড় শিল্পপতিরা তাদের বিরুদ্ধে কোন জিডি হয় না কিন্তু জিডি করা হলো আমার যুবলীগ নেতা খান মাসুদের বিরুদ্ধে। আমি আপনাদের কাছে অনুরোধ করে বলবো এই জিডি অতিবিলম্ব প্রত্যাহার করা হোক। যদি কোন কারণে জিডি প্রত্যাহার না হয়, যদি নারায়ণগঞ্জ অসান্ত হয় তাহলে ওই কর্মকর্তাদের দায়িত্ব নিতে হবে।
সোমবার বিকেলে শহীদ সোহরাওয়ার্দী মাঠ প্রাঙ্গণে  ২২নং ওয়ার্ড আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নিপু আরও বলেন, বঙ্গবন্ধুর সৈনিক একদিনে তৈরি হয় না। আমরা আমাদের পকেটের পয়সা খরচ করে রাজনীতি করি। কোন লুটপাটের রাজনীতি করি না। আপনারা দৃষ্টি রাখুন যাতে আমাদের কোন কর্মী যেনো ঝড়ে না যায়।
কর্মী সভা অনুষ্ঠানে ২২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজি শহিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘাতক দালাল নির্মাণ কমিটির নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি বাবু চন্দনশীল, মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবীর মৃধা, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক মামুন আহমেদ ইমন, ২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খান মাসুদ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL