1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পৃথক অভিযানে ইয়াবা, বিদেশী মদ ও বিয়ারসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

পৃথক অভিযানে ইয়াবা, বিদেশী মদ ও বিয়ারসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):
ঢাকার কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ১৯,৬৪৫ পিস ইয়াবা, বিদেশী মদ ও ৭২০ ক্যান বিয়ারসহ ০৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার।
এরই ধারাবাহিকতায় শুক্রবার (১০ সেপ্টেম্বর) আনুমানিক বিকেল ৪টা ৪৬ মিনিটের সময় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্দডাকপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১০,০২০ (দশ হাজার বিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, মোঃ নাসির উদ্দিন (২৮)। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এছাড়া বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) আনুমানিক বিকেল সোয়া ৫টার সময় উক্ত র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৯৬২৫ (নয় হাজার ছয়শত পঁচিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, মোঃ মফিজুল ইসলাম @ কুট্টি (২৮)। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ ১,৬২০/-(এক হাজার ছয়শত বিশ) টাকা উদ্ধার করা হয়।
এছাড়াও আনুমানিক রাত ৮টা ৫ ঘটিকা হতে রাত ৮টা ৪৫ মিনিট পর্যন্ত র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন ব্রা²ণকেত্তা কালিন্দি ইউনিয়ন দেউশোর প্রজেক্টের গলি এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৭২০ (সাতশত বিশ) ক্যান বিয়ার, ০৪ (চার) লিটার বিদেশী মদসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, মোঃ হাসান আলী (৪৫), মোঃ জুয়েল (৩৫) ও মোঃ সগির (৩৮)। এসময় তাদের নিকট থেকে নিকট ০৩টি মোবাইল ফোন ও নগদ- ১০,০০০/-(দশ হাজার) টাকা উদ্ধার করা হয়।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL