নকল স্টিল রড / রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ২৫ লক্ষ টাকা জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):
রাজধানীর কদমতলী এলাকায় নকল স্টিল রড / রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ২৫ লক্ষ টাকা জরিমানা।
প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।
এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) আনুমানিক সকাল ১০টা হতে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত র‌্যাবের র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল রাজধানীর কদমতলী এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে। এসময় বিএসটিআই এর প্রতিনিধির উপস্থিতিতে উক্ত ভ্রাম্যমাণ আদালত রাজধানী ঢাকার কদমতলী এলাকায় নকল স্টিল রড / রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে এইচ আর রি-রোলিং মিলসকে নগদ- ৯,০০,০০০/- (নয় লক্ষ) টাকা, এসিয়া মোলডিং প্রাইভেট লিমিটেডকে নগদ- ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা, এইচ আলী রি-রোলিং মিলস লিমিটেডকে নগদ- ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা  এবং কদমতলী স্টিল মিলস লিমিটেডকে নগদ- ১০,০০,০০০/- (দশ লক্ষ) টাকা করে  ০৪টি স্টীল এন্ড রি-রোলিংপ্রতিষ্ঠানকে সর্বমোট নগদ- ২৫,০০,০০০/- ( পঁচিশ লক্ষ) টাকা জরিমানা প্রদান করেন।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা নকল স্টিল রড / রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল বলে জানা যায়।