1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মোঃ ফারুক হোসেনকে আহবায়ক ও কামরুজ্জামান রানাকে সদস্য সচিব করে জাতীয় যুব সংহতি বন্দর থানা কমিটি গঠন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

মোঃ ফারুক হোসেনকে আহবায়ক ও কামরুজ্জামান রানাকে সদস্য সচিব করে জাতীয় যুব সংহতি বন্দর থানা কমিটি গঠন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

জাতীয় যুব সংহতি বন্দর থানা কমিটি গঠন করা হয়েছে। মোঃ ফারুক হোসেনকে আহবায়ক ও কামরুজ্জামান বাবুকে সদস্য সচিব করে (৫ ই আগষ্ট বৃহস্পতিবার )এই কমিটি অনুমোদন  করা হলেও করোনা মহামারি পরিস্থিতিতে  আত্মা প্রকাশ করা হয়নি আজ আনুষ্ঠানিক ভাবে দোয়ার মাধ্যমে প্রকাশ করা হয়।
এ প্রসঙ্গে নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতির সভাপতি হাজী মোহাম্মদ রোমান বলেন, নারায়ণগঞ্জের মা মাটি ও মানুষের নেতা প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব এ কে এম নাসিম ওসমান এর স্ত্রী  নারায়ণগঞ্জের আ প ম জনতার আস্থাভাজন জনাবা পারভীন ওসমান  এর হাতকে শক্তিশালী করতে তার দিকনির্দেশনা মোতাবেক আমরা মহানগর কমিটি গঠন করছি। ইনশাআল্লাহ জাতীয় যুব সংহতি সফল ও কামিয়াবি হবে।
মহানগর যুব সংহতি  সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান জনি  বলেন, আমরা যেসব নেতৃবৃন্দের বাছাই করেছি তাদের উপর আমাদের আস্থা আছে। আমরা ভরসা করতে পারি। আশা করি বন্দর থানা কমিটি আমাদের সেই আস্থা ও ভরসার জায়গা ঠিক রাখবে।
নবগঠিত বন্দর থানা যুব সংহতির আহবায়ক মোঃ ফারুক হোসেন অনুভূতি প্রকাশ করেন এই বলে, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় সাংসদ জননেতা প্রয়াত এ কে এম নাসিম ওসমান এর প্রতি যিনি আদর্শে ছিলেন অটল।
 তাঁর আদর্শে অনুপ্রেরণিত হয়ে জাতীয় যুব সংহতি বন্দর থানা কমিটিতে যোগ দান করছি।
কৃতজ্ঞতা প্রকাশ করছি মাতৃতুল্য পারভীন ওসমান এর প্রতি। যিনি সন্তানের মতো আমাদের আগলে রেখেছেন। সবশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি যুব সমাজের অহংকার আজমির ওসমান এর প্রতি। যার সঠিক দিক নিদেশনা মেনে জাতীয় যুব সংহতি ঐক্য বদ্ধ। আমার উপর যে গুরু দায়িত্ব দেওয়া হয়েছে আমি যেন তা সঠিক ভাবে পালন করতে পারি সেজন্য সবার দোয়া ও ভালোবাসা চাই।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL