বিআইডব্লিউটিএ’র পরিচালক মাসুদ কামালের অপসারণের দাবিতে প্রতিবাদ ও মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ

বন্দরে বিআইডব্লিউটিএ’র পরিচালক মাসুদ কামালের অপসারণের দাবিতে প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের পরিচালক শেখ মাসুদ কামাল কর্তৃক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ভেকু দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে ক্ষতিগ্রস্থ করায় তার অপসারণের সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় বন্দর ১নং খেয়াঘাটের সামনে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বন্দর থানা আওয়ামীলীগ যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদ। বন্দর থানা যুবলীগ নেতা সামসুল হাসানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বন্দর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ছালিমা হোসেন শান্তা,সহ-সভাপতি সোনিয়া রহমান,বন্দর কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শোয়েব মোঃ লিটন,কদম রসূল ডিগ্রি কলেজের সাবেক ভিপি মাইকেল বাবু,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ বন্দর উপজেলা শাখার সভাপতি এইচ এম হাফেজ পারভেজ।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে নারায়ণগঞ্জ বিআইডব্লিউটিএ’র পরিচালক মাসুদ কামালকে জামায়াত-বিএনপির দোসর আখ্যায়িত করে বক্তারা বলেন,জাতির কাছে ক্ষমা চেয়ে তাঁর দ্রæত এ সমস্যার সমাধান করতে হবে অন্যথায় কঠোর থেকে কঠোরতম কর্মসূচী ঘোষণা দেয়া হবে। বঙ্গবন্ধু আমাদের প্রাণের স্পন্দন মাননীয় প্রধানমন্ত্রী আমাদের প্রেরণা। বঙ্গবন্ধু এবং দেশরত্ন শেখ হাসিনার প্রতি অসম্মান প্রর্দশন করা হলে তা কোনক্রমেই বরদাশত করা হবেনা।
মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, বন্দর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ফয়সাল কবির,ডালিম হাসান,শেখ মমিন,আরিফুল ইসলাম হীরা,মাকসুদ হাসান,বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ এর সদস্য রাজু আহমেদ,আকিব হাসান রাজু,সায়মন খান,পারভেজ, মোখলেস, নুরুজ্জামান,সাদ্দাম হোসেন, নাসির হোসেন,সবুজ সিকদার,বাবু,আলী নূর,আমানুল্লাহসহ অসংখ্য নেতা কর্মী।