র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে দলাল চক্রের ৩৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ২০ জনকে জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ

ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জের বিআরটিএ ও পাসপোর্ট অফিস ও স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের দালাল চক্রের বিরুদ্ধে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে দলাল চক্রের ৩৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ২০ জনকে ৭৯ হাজার ০১শত টাকা জরিমানা।
রবিবার (৫ সেপ্টেম্বর) আনুমানিক সাকাল ১০টা হতে দুপুর সাড়ে ৩টা পর্যন্ত ১ম আদালত বিআরটিএ ঢাকা এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাবা আয়েশা আক্তার ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল রাজধানী ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জ এলাকায় বাংলাদেশ সড়ক পরিবহন কতৃপক্ষ (বিআরটিএ) ইকুরিয়া, দক্ষিন কেরাণীগঞ্জ, ঢাকা ও আঞ্চলিক পাসপোর্ট অফিস যাত্রাবাড়ী, দক্ষিন কেরাণীগঞ্জ ঝিলশিল প্রকল্প, ঢাকা অফিস এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম পরিচালনা করে।
এসময় উক্ত ভ্রাম্যমাণ আদালত দক্ষিন কেরাণীগঞ্জের বিআরটিএ অফিস ও আঞ্চলিক পাসপোর্ট অফিসে আগত সাধারন মানুষকে বিভিন্ন প্রকার হয়রানি ও প্রতারনা করার অপরাধে দালাল চক্রের ৬৫ জনকে আটক করে।  পাসপোর্ট অফিস এলাকায় ০৭ জনকে ০২মাস করে, ০৮ জনকে ০১ মাস করে, ০১ জনকে ১৫দিন করে বিনাশ্রম কারাদন্ড ও ০১ জনকে বিভিন্ন ৫,০০০/- জরিমানা প্রদান করেন। বিআরটিএ অফিস এলাকায় ০১ জনকে ০২মাস করে, ০৫ জনকে ০১ মাস করে, ০৬ জনকে ১৫দিন, ০১ জনকে ০৭ দিনে করে বিনাশ্রম কারাদন্ড ও ১২ জনকে মোট ৪৪,০০০/- জরিমানা প্রদান করেন এবং ০৯ জনকে মুচলেকা নিয়ে মুক্তি প্রদান করেন। স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের ০৭ জনকে ১৫দিন করে বিনাশ্রম কারাদন্ড এবং ০৭ জনকে ৩০,১০০/- জরিমান প্রদান করেন। কারাদন্ড প্রাপ্ত আসামীদেরকে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এর আদেশক্রমে ঢাকা কেন্দ্রীয় কারাগার, কেরানীগঞ্জে প্রেরণ করা হয়েছে।