1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিশিষ্ট ব্যবসায়ী বেলায়েত হোসেনের মৃত্যুতে চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদ'র শোক - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বিশিষ্ট ব্যবসায়ী বেলায়েত হোসেনের মৃত্যুতে চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদ’র শোক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলা আলীরটেক  ইউনিয়নের পুরান গোগনগরের বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা মো.বেলায়েত হোসেন  ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। মো.বেলায়েত হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশিষ্ট সমাজ সেবক, আলীরটেক ইউiনিয়ন পরিষদের নির্বাচন চেয়ারম্যান প্রার্থী মো.সায়েম আহম্মেদ।
সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ৮.১৫ মিনিটে নিজ বাসভবনে হঠাৎ উচ্চ রক্তচাপের কারণে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে,এক,মেয়ে,আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ বাদ যোহর পুরান গোগনগর ঈদগাহ মাঠে জানাজা শেষে পুরান গোগনগর কবরস্থানে তাকে দাফন করা হয়।
এক শোকবার্তায় সায়েম আহম্মেদ বলেন, তিনি জীবদ্দশায় একজন ধার্মিক, সজ্জন এবং পরোপকারী লোক ছিলেন। তার এই অকাল মৃত্যুতে আমরা একজন আপনজন অভিভাবক হারালাম। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি জানাই গভীর সমবেদনা।
এসময় জানাজায় উপস্থিত ছিলেন,চেয়রম্যান প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা মো. সায়েম আহম্মেদ জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক সওদাগর খান, আলীরটেক ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক,আলীরটেক ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনু,সমাজ সেবক আঃ রব, গোগ নগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. নূরু হোসেন শিকদার,মো.জুয়েল ওসমান সহ এলাকার গন্যমান্য -ব্যক্তিবর্গ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL