1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় নিহতদের স্মরণে দোয়া মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় নিহতদের স্মরণে দোয়া মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলা ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় নিহতদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর ৩টায় মসজিদের সামনে কমিটি ও এলাকাবাসীর উদ্যোগে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এর আগে সংক্ষিপ্ত স্মরণ সভায় মসজিদ কমিটির সভাপতি আব্দুল গফুর বলেন, ‘এখানে যারা নিহত হয়েছেন সকলের মাগফেরাত কামনা করছি। একই সাথে মসজিদটি ভেঙ্গে নতুন করে নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। এখানে সকলের সহযোগিতা কামনা করছি।’
২০২০ সালের ৪ সেপ্টেম্বর ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। আর এই ঘটনায় দগ্ধ অবস্থায় ৩৭ জনকে জাতীয় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এদের মধ্যে একে একে ৩৪ জনই মারা গেছেন। সেই ভয়াবহ বিস্ফোরণের এক বছর পূর্ণ হয়েছে। দীর্ঘ এক বছরেও শোক কাটিয়ে উঠতে পারছে না এলাকাবাসী।
এদিকে দীর্ঘ প্রায় এক বছর ধরে মসজিদে নামাজ বন্ধ থাকার পর গত ২৯ আগস্ট বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে কয়েক দফা শর্তের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ কিছু শর্তের ভিত্তিতে মসজিদে নামাজ আদায়ের অনুমতি প্রদান করেছিলেন।
অনুমতি পাওয়ার পর নামাজ আদায়ের লক্ষ্যে মসজিদ কমিটি ও এলাকাবাসী মিলে মসজিদ পরিস্কার পরিচ্ছন্নও করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত হয় আপাতত মসজিদে নানাজ আদায় করা হবে না।
মসজিদ নতুন করে নির্মাণের পর সেখানে নামাজ আদায় করা হবে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL