1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাগানের যাবতীয় সকল কিছুর সমাধান এক ছাদের তলায় - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বাগানের যাবতীয় সকল কিছুর সমাধান এক ছাদের তলায়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

শহরে বাগানিদের জন্য এমন একটা শপ অনেক দরকার ছিল। বাগানের যাবতীয় সকল কিছুর সমাধান এক ছাদের তলায়। আপনি মাটি থেকে শুরু করে গাছ, টব, সার সকল কিছু একসাথে পেয়ে যাবেন। এছাড়াও যেকোন গাছ এবং মাটি সংক্রান্ত সমস্যার সমাধান পাবেন এক্সপার্টের কাছ থেকে।
শনিবার (৪ সেপ্টেম্বর) বাদ আসর মিলাদের মাধ্যমে এই শপের উদ্বোধন করা হয়। এখানে খুব কম দামে পাবেন ইনডোর রেডি প্লান্ট।  অনলাইনেও পেয়ে যাবেন সবকিছু তাদের পেজে।
পেজঃ Garden Solutions
ঠিকানাঃ জামতলা, রূপসী বাংলা নার্সারির পরের গলিতে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL