মাসদাইরে মাদক বিরোধী র‌্যালী ও প্রতিবাদ সভা

সকাল নারায়ণগঞ্জঃ

মাদককে না বলি, মাদকমুক্ত সমাজ গড়ি এই শ্লোগানে মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের মাদক বিরোধী র‌্যালী ও  প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৩ সেপ্টেম্বর ) জুম্মা নামাজের পর মাসদাইর বাজার বায়তুল আমান জামে মসজিদের সামনে থেকে মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের উদ্যোগে মাদক বিরোধী র‌্যালী বের করে। র‌্যালীটি মাসদাইর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মাসদাইর বাজারে এসে সমাপ্ত হয়। মাদকবিরোধী র‌্যালী থেকে মাদক ব্যবসায়ীদেরকে হুঁশিয়রি উচ্চারণ করে বিভিন্ন ধরনের শ্লোগান দেন।

এসময় প্রতিবাদ সভায় বক্তারা বলেন, মাসদাইর আমাদের সকলের মাসদাইর থেকে মাদক নির্মূল করতে হবে। দলমত নির্বিশেষে মাসদাইর এলাকার মাদকের বিরুদ্ধে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। মাসদাইরের অলিগলির ভিতরে মাদকে ছেয়ে গেছে। মাদক আমাদের সমাজের জন্য একটি অভিশাপ।

আমাদের এলাকা আমাদের কি ঠিক করতে হবে। আমাদের এলাকা অন্য এলাকার লোকজন এসে ঠিক করতে পারবে না। মাদকের আস্তানা মাসদাইরে রাখবো না। মাদকের কারণে আমাদের যুব সমাজ আজ ধবংসের পথে।

এখন থেকে যদি আমরা মাদকের বিরুদ্ধে সোচ্চার না হোই। তাহলে আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে মাদকের হাত থেকে কোনমতে রক্ষা করা যাবে না। তারা আরও বলেন, আমাদের এলাকায় কে মাদক বিক্রি করে কে সেবন করে তা আমরা জানি। আমরা হুঁশিয়ারি উচ্চারণ করে বলতে চাই।

যারা এলাকায় মাদক বিক্রি করে আর মাদকের সাথে জড়িত তারা ভালো হয়ে যান। তা নাহলে মাসদাইর এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে আপনাদেরকে এলাকা থেকে বিতাড়িত করা হবে।

মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের সভাপতি হাজী শাহজাহান আহমেদ প্রধানের সভপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাম খন্দকার সেলিমের সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের সহ-সভাপতি জহিরুল আহসান, মো. কাজী তারেক, মির্জা মনির, সাংগঠনিক সম্পাদক ইউনুস আলী, সহ- সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খন্দকার, মো. বিপ্লব, অফিস বিষয়ক সম্পাদক সাজ্জাদ খন্দকার নয়ন, ক্রীড়া সম্পাদক নাজমুল কবির টিটু, সহ- আপ্যায়ক সম্পাদক তাজুল ইসলামসহ সংসদের সদস্য ও মুসুল্লি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।