সিলেটে মাজার জিয়ারতের মাধ্যমে প্রধানমন্ত্রী ও শামীম ওসমানের জন্য দোয়া চেয়েছেন সায়েম আহম্মেদ

সকাল নারায়ণগঞ্জঃ

সিলেটে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একে এম সেলিম ওসমান এবং নারায়ণগঞ্জ – ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের জন্য দোয়া চাইলেন আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, বিশিষ্ট সমাজ সেবক, আওয়ামী লীগ নেতা সায়েম আহম্মেদ।

শুক্রবার ( ৩ সেপ্টেম্বর) দুপুরে অসংখ্য নেতা কর্মী নিয়ে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত শেষে বাদ জুম্মা মাজার মসজিদ কমপ্লেক্স এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের শাহাদাৎ বরণকারীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয় । সেই সাথে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি প্রাণপ্রিয় ব্যক্তিত্ব আলহাজ্ব একে এম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ -৪ আসনের এমপি মাটি ও মানুষের নেতা একে এম শামীম ওসমানের সুস্থতা ও দ্বীর্ঘায়ূ কামনা করা হয়। পাশাপাশি আলীরটেক ইউনিয়নবাসী সহ দেশ ও জাতির সমৃদ্ধি সুখ শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া শেষে নেওয়াজ বিতরণ করা হয়।

এ সময় নেতা কর্মীদের উদ্দেশ্যে সায়েম আহম্মেদ বলেন,স্বাধীনতাবিরোধী শক্তিরা ৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যার মাধ্যমে তারা দেশকে ধ্বংসের পরিকল্পনা করেছিল। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশে ফিরে এলে ষড়যন্ত্রকারীরা বিভিন্নভাবে তাকে ২০ বার হত্যার চেষ্টায় লিপ্ত হয়।
শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।

তিনি, দেশের অগ্রযাত্রা ও উন্নয়নকে বাঁচিয়ে রাখতে শেখ হাসিনা সরকারের পাশে থাকার আহবান জানান।

মিলাদ ও মোনাজাতে অংশনেন সমাজ সেবক জাকির হোসেন,
জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক সওদাগর খান, সদর থানার যুবলীগের সিনিয়র সহ সভাপতি এস টি আলমগীর, আলীরটেক ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক,আলীরটেক ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনু,,সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ নাজির হোসেন, যুবলীগ নেতা মাশফিকূর রহমান, আওয়ামী লীগ নেতা রাসেল চৌধুরী, গোগ নগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. নূরু হোসেন শিকদার, রুদ্র বার্তা সম্পাদক শাহ্ আলম তালুকদার, সমাজ সেবক আঃ রব, মো.জাহাঙ্গীর আলম,জাহিদ হোসেন আজাদ,জেলা ছাত্রলীগের কার্যকরী সদস্য ইয়াছিন আহমেদ দোলন।

আরো উপস্থিত ছিলেন ডিফ্রেন্ট ক্লাবের সাধারণ সম্পাদক জুয়েল ওসমান, মো. মুন্না, মো.হারুন,যুবলীগ নেতা সুজন চাঁন, মো.সোহেল ও মো. টিটু।