1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
একজন সাদা মনের মানুষ পলাশ বেপারি - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

একজন সাদা মনের মানুষ পলাশ বেপারি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ পশ্চিমদেওভোগ বেপারিপাড়া জমিদার বংশের সদস্য পলাশ বেপারি। যিনি সাদা মনের মানুষ হিসাবেই সবার পরিচিত। তিনি সন্দি সামাজিক সংগঠনের কার্যকারী সদস্য। এই সংগঠনের মাধ্যমেই তিনি সমাজের ভালো কাজ গুলো করে থাকেন।
তিনি পশ্চিম দেওভোগ বেপারিপাড়া আলহাজ্ব আহাম্মেদ আলি বেপারির বড় ছেলে পলাশ বেপারি। তারা দুই ভাই তিন বোন তিনি সবার বড় এবং পরিবারের বড় ছেলে হিসেবে তিনি খুব সুন্দর ভাবে সংসারটি পরিচালনা করে আসছেন। তিনি প্রতি বছর ঈদে পরিবারের প্রত্যেকটি সদস্যকে ঈদ সালামি বিতরণ করেন ভিন্ন আয়োজনে। তিনি সব সময় চেষ্টা করেন সবাইকে হাসি,খুশি আনন্দ বিনোদন দিয়ে ভরিয়ে রাখতে।
তার বন্ধু মহল থেকে তার একজন বন্ধু মোঃ সোহরাব হোসেন জানান, পলাশ বেপারি খুব সাদা মনের মানুষ তিনি সব সময় চেষ্টা করেন মানুষকে আনন্দ বিনোদন দিয়ে ভরিয়ে রাখতে।তিনি নিজেও নাচ,গান,আনন্দ বিনোদন করতে পছন্দ করেন।এ ব্যাপারে পলাশ ব্যাপারি বলেন কেউ আমাকে জোকার বলে, কেউ আমাকে পাগল বলে,আমি কারো কাছে ভালো আবার কারো  কাছে খারাপ।
যার মন মানুসিকতা যেমন,আমি ঠিক তার কাছে তেমন।আসলেই আমি মানুষটাই এমন। কেউ আমাকে লাভার বয় বলে।আবার কেউ আমাকে সুপার হিরো বলে।বন্ধুগনদের  আমি সর্বদায় বিভিন্ন  স্টাইলে আপনাদেরকে একটু আনন্দ বিনোদন দেওয়ার চেষ্টা করি।পলাশ ব্যাপারির ২ ছেলে বড় ছেলে  আবির ব্যাপারি(১৬)ছোট ছেলে কবির ব্যাপারি তিনি তার সন্তানদের সাথে সবসময় বন্ধুসুলভ আচরণ করেন।এবং তাদেরকে ভালো মানুষ হিসাবে গড়ে ওঠার পরামর্শ দেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL