একজন সাদা মনের মানুষ পলাশ বেপারি

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ পশ্চিমদেওভোগ বেপারিপাড়া জমিদার বংশের সদস্য পলাশ বেপারি। যিনি সাদা মনের মানুষ হিসাবেই সবার পরিচিত। তিনি সন্দি সামাজিক সংগঠনের কার্যকারী সদস্য। এই সংগঠনের মাধ্যমেই তিনি সমাজের ভালো কাজ গুলো করে থাকেন।
তিনি পশ্চিম দেওভোগ বেপারিপাড়া আলহাজ্ব আহাম্মেদ আলি বেপারির বড় ছেলে পলাশ বেপারি। তারা দুই ভাই তিন বোন তিনি সবার বড় এবং পরিবারের বড় ছেলে হিসেবে তিনি খুব সুন্দর ভাবে সংসারটি পরিচালনা করে আসছেন। তিনি প্রতি বছর ঈদে পরিবারের প্রত্যেকটি সদস্যকে ঈদ সালামি বিতরণ করেন ভিন্ন আয়োজনে। তিনি সব সময় চেষ্টা করেন সবাইকে হাসি,খুশি আনন্দ বিনোদন দিয়ে ভরিয়ে রাখতে।
তার বন্ধু মহল থেকে তার একজন বন্ধু মোঃ সোহরাব হোসেন জানান, পলাশ বেপারি খুব সাদা মনের মানুষ তিনি সব সময় চেষ্টা করেন মানুষকে আনন্দ বিনোদন দিয়ে ভরিয়ে রাখতে।তিনি নিজেও নাচ,গান,আনন্দ বিনোদন করতে পছন্দ করেন।এ ব্যাপারে পলাশ ব্যাপারি বলেন কেউ আমাকে জোকার বলে, কেউ আমাকে পাগল বলে,আমি কারো কাছে ভালো আবার কারো  কাছে খারাপ।
যার মন মানুসিকতা যেমন,আমি ঠিক তার কাছে তেমন।আসলেই আমি মানুষটাই এমন। কেউ আমাকে লাভার বয় বলে।আবার কেউ আমাকে সুপার হিরো বলে।বন্ধুগনদের  আমি সর্বদায় বিভিন্ন  স্টাইলে আপনাদেরকে একটু আনন্দ বিনোদন দেওয়ার চেষ্টা করি।পলাশ ব্যাপারির ২ ছেলে বড় ছেলে  আবির ব্যাপারি(১৬)ছোট ছেলে কবির ব্যাপারি তিনি তার সন্তানদের সাথে সবসময় বন্ধুসুলভ আচরণ করেন।এবং তাদেরকে ভালো মানুষ হিসাবে গড়ে ওঠার পরামর্শ দেন।