1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আ‌ফ্রিকায় সাহারার বু‌কে জন‌প্রিয় হ‌য়ে‌ছে মানবতার সেবায় বাংলা‌দেশ পু‌লি‌শ শা‌ন্তিরক্ষী‌দের মে‌ডিক্যাল ক্যাম্প - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

আ‌ফ্রিকায় সাহারার বু‌কে জন‌প্রিয় হ‌য়ে‌ছে মানবতার সেবায় বাংলা‌দেশ পু‌লি‌শ শা‌ন্তিরক্ষী‌দের মে‌ডিক্যাল ক্যাম্প

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৬২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):
আফ্রিকার মালির উত্তর সাহারা মরুভূমির CSCOM স্বাস্থ্য কেন্দ্রে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করে মানবিকতার এক উজ্জ্বল নজির স্থাপন করেছে বাংলাদেশ পুলিশের শান্তিরক্ষীগণ।
জাতিসংঘ শান্তিরক্ষা মিশন ব্যানএফপিইউ-২  (রোটেশন-৩) মিনুসমা (MINUSMA), গুন্দাম, মালি’র উদ্যোগে ১৭ আগস্ট সকাল সাড়ে ১০টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত কন্টিনজেন্টের দায়িত্বাধীন এলাকার CSCOM স্বাস্থ্য কেন্দ্রর Dire City, Mali -তে এ মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হয়।
মিশন কমান্ডারের তত্ত্বাবধানে সংশ্লিষ্ট হাসপাতালের মেডিকেল অফিসারসহ বিভিন্ন পদবির ৩০ সদস্য এ মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন। ব্যানএফপিইউ-২ কর্তৃক Dire City এর CSCOM স্বাস্থ্য কেন্দ্রের সাথে সমন্বয় সাধন করে ফ্রি মেডিকেল ক্যাম্পটি পরিচালিত হয়।
ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে Dire City এলাকার মরুভূমিতে অবস্থানকারী স্থানীয় দরিদ্র, বাস্তুচ্যুত মানুষ এবং স্থানীয় সাধারণ জনগণের মধ্যে ২২৬ জন রোগীকে বিনামূল্যে ব্যবস্থাপত্র এবং ওষুধ বিতরণ করা হয়। রোগীদের মধ্যে ১৪৩ জন মহিলা, ৮০ জন পুরুষ এবং ৩ জন শিশুকে চিকিৎসা সেবা দেয়া হয়।
বাংলাদেশ পুলিশের শান্তিরক্ষীদের এ ধরণের মানবিক সেবা পেয়ে স্থানীয় জনগণ অত্যন্ত উৎফুল্ল ও আনন্দিত। তারা এ উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এবং বাংলাদেশ পুলিশের প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
ভবিষ্যতে বাংলাদেশ পুলিশ শান্তিরক্ষীদের এ ধরণের সেবামূলক কাজ অব্যহত থাকবে বলেও তারা আশা প্রকাশ করেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL