1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৪ বছরের শিশু অপহরনকারী চক্রের ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

১৪ বছরের শিশু অপহরনকারী চক্রের ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

মানিকগঞ্জ জেলার সিংগাইর থানা এলাকা হতে অপহৃত ১৪ বছরের শিশুকে অপহরণের ২৪ ঘন্টা পর উদ্ধার করেছে র‌্যাব-৪, অপহরনকারী চক্রের ০২ জন গ্রেফতার।
এরই ধারাবাহিকতায় সোমবার (৩০ আগস্ট) নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জানতে পারা যায় যে, ২৮ আগস্ট ঢাকা জেলার সিংগাইর থানা এলাকা থেকে ১৪ বছরের শিশু অপহৃত হয়। উক্ত ঘটনার পরের দিন অপহরণকারী চক্র শিশুটির পরিবারের নিকট ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে এবং টাকা না দিলে অপহৃত শিশুটিকে মেরে ফেলার হুমকি দিয়ে যাচ্ছিলো। প্রাপ্ত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল মঙ্গলবার (৩১ আগস্ট) সকাল ১০টা তে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত শিশুটিকে উদ্ধারপূর্বক ০২ অপহরণকারীকে গ্রেফতার করতে সমর্থ হয়।
গ্রেফতারকৃত অপহরণকারীরা হলেন, মোছাঃ মর্জিনা আক্তার (৩৬), জেলা- মানিকগঞ্জ ও মোছাঃ রোজিনা আক্তার (৩২), জেলা-মানিকগঞ্জ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, অপহরণকারীরা একটি সংঘবদ্ধ চক্র এবং দীর্ঘদিন ধরে মানিকগঞ্জ জেলার সিংগাইর, ঘিওর, শিবালয় থানা এলাকাসহ আশপাশ এলাকা হতে শিশুদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে এবং বিভিন্ন কৌশল অবলম্বন করে অপহরন করে আসছে। পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ২৮ আগষ্ট ২০২১ ইং তারিখ দুপুর ১২.৩০ ঘটিকার সময় অপহরণকারী চক্রের কয়েকজন সদস্য শিশুটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে কৌশলে সিংগাইর থানাধীন আলীনগরস্থ এলাকা হইতে অপহরন করে গাজীপুর এলাকার একটি অজ্ঞাতনামা বাসায় নিয়ে যায়। রাতেই তারা স্থান পরিবর্তন কৌশল হিসেবে আবার মানিকগঞ্জ নিয়ে আসে। শিশুটি গাজীপুর পৌঁছানোর সাথে সাথে অপহরণকারীরা তার হাত ও চোখ-মুখ বেঁধে শারীরিক এবং মানসিক নির্যাতন করে শিশুটির পরিবারের সদস্যদের’কে শিশুটির মারধরের শব্দ, কান্নার চিৎকার শুনিয়ে ৫,০০,০০০/- টাকা মুক্তিপন দাবি করে এবং মুক্তিপণের টাকা না দিলে শিশুটিকে হত্যা করার হুমকি দিতে থাকে। শিশুটিকে মানিকগঞ্জ নিয়ে এসে মারধরের শব্দ, কান্নার চিৎকার শুনিয়ে মুক্তিপণের টাকা বার বার দাবী করতে থাকে ।
উক্ত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতেও এইরুপ শিশু অপহরণকারী চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL