২২নং ওয়ার্ডে আমি আপনাদের পাশে আছি-খান মাসুদ

সকাল নারায়ণগঞ্জঃ
নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খান মাসুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি বানী বারবার বলেন তোমরা মানুষের কল্যানে কাজ করো। এ দেশ মুসলিম, হিন্দু, খ্রিষ্টান সহ সকলের। আমরা এদেশ অসাম্প্রাদায়কি বাংলাদেশ গড়ে তুলবো। তোমরা যারা আওয়ামীলীগ, যুবলীগ সহ অঙ্গসংগঠনের রাজনীতির সাথে জড়িত আছো তোমরা জনগনের পাশে থাকো। সারা বাংলাদেশে স্বাধীনতা বিরোধীরা অসাম্প্রদায়িক এবং হিন্দুদের উৎখাত করে আফগানিস্তান পাকিস্তান বানাতে চায় জামাত।
মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে বন্দর বাবুপাড়া এলাকাস্থ ইসকন মন্দিরে শ্রী কৃষ্ণের জন্মষ্টমী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খান মাসুদ আরও বলেন, আপনারা জানেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিল। তার ৫২ বছর বয়সের মধ্যে ১৪ বছর এদেশের মানুষের কল্যানে সে বারবার কারাগার বরণ করেছে। এবং পাকিস্তানিরা তাকে ধরে নিয়ে তাদের কারাগারে আটক করে ফাঁসির মঞ্চে নিয়ে গেছে তবুও পাকিস্তানিরা বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলো না। অথচ বাংলাদেশে স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। জামাত এখনও বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করে আসছে কিন্তু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবে ততদিন স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র করে কিছুই করতে পারবে না ইনশাআল্লাহ।
২২নং ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে যুবলীগ নেতা খান মাসুদ আরও বলেন, সারা বাংলাদেশ কি হবে জানি না তবে এই ২২নং ওয়ার্ডে আমি আপনাদের পাশে আছি এবং সব সময় পাহারাদার হিসেবে থাকবো যাতে আপনাদের স্বাধীনতা বিরোধীরা কোন ক্ষতি করতে না পারে। মহান আল্লাহ আমাকে আপনাদের দোয়ায় সেই ক্ষমতা দিয়েছে আমি অবশ্যই আপনাদের কল্যানে কাজ করে যাবো।
অনুষ্ঠানে গোবিন্দ প্রভুর তত্বাবধানে ও শ্রী কার্তিক চন্দ্রশীল এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন,ডাঃ মাহাবুব রহমান,নয়ন প্রমুখ।