1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

১২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ১২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৫ আগষ্ট) সকালে ওয়ার্ডের ডনচেম্বার এলাকায় আঙ্গুরা শপিং কমপ্লেক্সের সামনে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে নেওয়াজ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক ও ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কমল প্রমুখ।

দোয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগষ্টে দুস্কৃতিকারীদের বুলেটের আঘাতে যারা মৃত্যুবরণ করেছেন তাদের, ভাষা সৈনিক, স্বাধীণতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা প্রয়াত একেএম শামসুজ্জোহা, মাতা প্রয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা, বড় ভাই প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানসহ ওসমান পরিবারের মৃত সকল সদস্যদের রূহের মাগফেরাত কামনা এবং নারায়ণগঞ্জের মাটি ও মানুষের নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, তার স্ত্রী লিপি ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL