তিতাস গ্যাস কর্মচারী শ্রমিক ইউনিয়ন জেলা শাখার উদ্যোগে মিলাদ ও দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে তিতাস গ্যাস কর্মচারী শ্রমিক ইউনিয়ন জেলা শাখার উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৫ আগষ্ট) সকালে চাষাড়ায় তিতাস গ্যাস আঞ্চলিক কার্যালয়ের সামনে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে নেওয়াজ বিতরণ করা হয়েছে।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং নেওয়াজ বিতরণ করেন তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন সিবিএ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।
আঞ্চলিক শাখার সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে এ দোয়ায় আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মো. হানিফ, সহ-সভাপতি আব্দুল খায়ের, অর্থ বিষয়ক সম্পাদক মাসুদ করিম, ১৩ নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি দেলোয়ার হোসেন সুমন, সহ-সভাপতি শামীম আহমেদ পারভেজ, শ্রমিকলীগ নেতা আরিফ পাঠান, আমিনুল, জামান, সোহেল, শিকাদার, রুমি প্রমুখ।
এর আগে সংক্ষিপ্ত বক্তব্যে দেলোয়ার হোসেন সুমন বলেন, আজ আমাদের জন্য এক দু:খ, দুর্দশার দিন। এই দিনেই স্বাধীণতা বিরোধী শক্তির বুলেটের আঘাতে ক্ষত বিক্ষত হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বুক। একইসাথে বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যকে এদিন হত্যা করা হয়। রক্ষা দেয়া হয় নি, ছোট শিশু শেখ রাসেলকেও। আমরা নিহত সকল সদস্যদের রূহের মাগফেরাত কামনা করছি।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে দেশ আজ উন্নয়নের দুর্বার গতিতে এগিয়ে চলেছে। আমাদের সকলকে নিজ নিজ অবস্থান থেকে তার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে হবে।