1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

বন্দরে হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৮১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বঙ্গবন্ধু হত্যাকান্ড মানব সভ্যতার ইতিহাসে অন্যতম নৃশংস পৈচাশিক নির্মমতা – হাসিনা রহমান সিমু
১৫ আগস্ট ২০২১, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে  ও বংগবন্ধুর পরিবারের নিহত সকলের স্মরণে  হাসিনা অটিজম চাইল্ড কেয়ার, বন্দর, নারায়নগঞ্জের  উদ্যোগে  বিশেষ কর্মসূচি ভাবগাম্ভীর্যপুর্ন পরিবেশে পালন করা হয়।
হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা হাসিনা রহমান সিমুর সার্বিক তত্ত্বাবধানে ও আনন্দধামের সহযোগিতায় আয়োজিত  এই কর্মসুচীর মধ্যে ছিলো কোরানখানী, স্মরনসভা, বিশেষ দোয়া ও খাদ্য বিতরণ।
কর্মসুচীতে উপস্থিত ছিলেন এই প্রতিষ্ঠানে অধ্যায়নরত প্রতিবন্ধী শিশু-কিশোররা, তাদের অভিভাবক বৃন্দ, প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষয়িত্রী ও পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।
কর্মসূচি স্থলে উপস্থিত ছিলেন আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক আলহাজ্ব আবদুল মান্নান মেম্বার, মোঃ শাহ আলম, আজিজুল ইসলাম বাবু, প্রাক্তন কাউন্সিলর খদেজা নাসরিন, নীলা আহমেদ নিশি,মতিউর রহমান মুক্তি, বাবু শ্যামল দত্ত,  মোঃ শহিদুল্লাহ, বিশ্বজিৎ সাহা, আল আমিন রাব্বি, এডভোকেট শেখ মোঃ জসিম উদ্দিন, মোঃ মাকসুদুর রহমান হিটু, খোকন গাজী,  এনামুল হক প্রিন্স, জসীমউদ্দিন বাদল,  মনোয়ারা মানিক আলো, আবদুর রহমান বাচ্চু, , রনজিত পোদ্দার, ডাঃ অমল কৃষ্ণ মন্ডল অমর, নারায়ণ চন্দ্র, রতন সাহা, প্রান বল্লভ দাস, মোঃ আলী, মোক্তার হোসেন ও আক্তারুজ্জামান দুলু প্রমুখ।
হাসিনা রহমান সিমু অভ্যাগতদের উদ্দেশ্যে বলেন,
বঙ্গবন্ধু হত্যাকান্ড ছিলো  মানব সভ্যতার ইতিহাসে অন্যতম নৃশংস পৈচাশিক নির্মমতা। বঙ্গবন্ধুকে হত্যা করাই শুধু উদ্দেশ্য ছিলোনা ঘাতকদের, রাষ্ট্রীয় কাঠামো ও দেশের স্বাধীনতাকে ধ্বংস করাই ছিলো তাদের উদ্দেশ্য । এটা ছিলো বাংলাদেশের বিরুদ্ধে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত। তিনি প্রতিবন্ধী শিশু-কিশোরদের কাছে বংগবন্ধুর জীবনী উপস্থাপন করেন।
বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব আবদুল মান্নান মেম্বার  তার বক্তব্যে বলেন, জাতির পিতা শেখ মুজিবুর রহমান বাঙালির কাছে চিরস্মরণীয় এক নাম। বাঙালির প্রেরণার নাম। যিনি না থেকেও বাংলার মানুষের হৃদয়ে বেঁচে আছেন মৃত্যুঞ্জয়ী বঙ্গবন্ধু হয়ে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL