1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজ জাতীয় শোক দিবসে রাষ্ট্রের পক্ষে চাষাড়া বিজয়স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন মান্যবর জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

আজ জাতীয় শোক দিবসে রাষ্ট্রের পক্ষে চাষাড়া বিজয়স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন মান্যবর জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আজ জাতীয় শোক দিবসে রাষ্ট্রের পক্ষে চাষাড়া বিজয়স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন মান্যবর জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ। এর পরপরই জেলা প্রশাসকের কার্যালয়ের  নিচে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয় ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।
স্বাস্থ্যবিধি মেনে অনলাইন প্লাটফর্মে “বঙ্গবন্ধু ও স্বাধীনতা” বিষয়ে আলোচনা সভা করা হয়। ভার্চুয়াল প্লাটফর্ম ব্যবহার করে সরকারি-বেসরকারি সকল প্রাথমিক বিদ্যালয়, উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা, কলেজ, মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় সমূহের শিক্ষার্থীদের অংশগ্রহণে জাতীয় শোক দিবসের সাথে সঙ্গতিপূর্ণ কবিতা পাঠ, রচনা প্রতিযোগিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, চিত্র প্রদর্শনী, হামদ-নাত প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিল আয়োজন করা হয়।
জাতীয় শোক দিবস উপলক্ষে যুব ঋণের চেক বিতরণ এবং অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলখানা, হাসপাতাল, ভবঘুরে কেন্দ্র, এতিমখানা, সরকারি শিশু সদন ও গরীবদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়।
আমাদের এই শোক হয়ে উঠুক শক্তি। আর এই শক্তিতে বলীয়ান হয়েই নতুন প্রজন্ম গড়ে তুলবে জাতির পিতার  স্বপ্নের সোনার বাংলা।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL