জাতীয় শোক দিবস উপলক্ষে কোরআন খতম, এতিম/দুস্থদের মাঝে খাবার বিতরণ, দোয়া ও বিশেষ মোনাজাতের আয়োজন করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কোরআন খতম, এতিম/দুস্থদের মাঝে খাবার বিতরণ, দোয়া ও বিশেষ মোনাজাতের আয়োজন করেছে র‌্যাব-৪।
অপরাধ নির্মূলের লক্ষ্যে র‌্যাব অত্যন্ত আন্তরিকতা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের    পাশাপাশি সামাজিক, রাজনৈতিক এবং বিভিন্ন রাষ্ট্রীয় দিবস উপলক্ষে আলোচনা সভা আয়োজন করে আসছে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব ফোর্সেস সদর দপ্তর নির্দেশনা মোতাবেক র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম এর সার্বিক তত্তাবধানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার (১৩ আগস্ট) র‌্যাব-৪ ব্যাটালিয়ন সদর দপ্তরের কেন্দ্রীয় মসজিদে সকাল ৬টা হতে বেলা ১২টা পর্যন্ত ১০ জন হাফেজ পবিত্র কোরআন খতম সম্পন্ন, প্রায় ৭০০ এতিম শিশু ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।
পরিশেষে ব্যাটালিয়ন সদর দপ্তরের কেন্দ্রীয় মসজিদে বাদ জুম্মা অধিনায়ক মহোদয়সহ কর্তব্যরত অফিসার ব্যতীত সকল অফিসার এবং অন্যান্য পদবীর সদস্যবৃন্দের উপস্থিতিতে ১৫ই অগাস্ট, ১৯৭৫ কালোরাত্রিতে শহীদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারবর্গের সকল সদস্যের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।