1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সবুজতর বাংলা‌দে‌শের প্রত্যাশায় সামা‌জিক বনায়ন কর্মসূচি শুরু করেছে পুনাক - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

সবুজতর বাংলা‌দে‌শের প্রত্যাশায় সামা‌জিক বনায়ন কর্মসূচি শুরু করেছে পুনাক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

সবুজের সমারোহে সবুজ বাংলাদেশকে আরও সবুজ করতে সামাজিক বনায়ন কর্মসূচি বাস্তবায়ন করছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।
বাংলাদেশ পুলিশ ও পুনাক’র যৌথ সামাজিক বনায়ন কর্মসূচি বুধবার (১১ আগস্ট) উদ্বোধন করেছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।
শুক্রবার (১৩ আগষ্ট) সকালে রাজধানীর হাতিরঝিলে বিভিন্ন ধরনের ফলের গাছ লাগিয়েছে পুনাক। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহযোগিতায় পুনাক’র সামাজিক বনায়ন কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা।
পুনাক সভানেত্রী বলেন, মুজিববর্ষে সারাদেশে এক কোটি গাছ লাগানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে, তাঁর সম্মানে বাংলাদেশ পুলিশ ও পুনাক যৌথভাবে সামাজিক বনায়ন কর্মসূচি শুরু করেছে।
তিনি বলেন, হাতিরঝিলে অনেক প্রজাতির গাছ রয়েছে। আমরা আজ এখানে নানা জাতের ফলের গাছ লাগিয়েছি, যাতে করে পশু-পাখি এবং পথচারীরা গাছের ফল ভোগ করতে পারেন।
দৃষ্টিনন্দন হাতিরঝিল গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অকুণ্ঠ সহযোগিতা ও সঠিক দিকনির্দেশনায় হাতিরঝিল প্রকল্প ঢাকা শহরের তথা বাংলাদেশের জন্য একটি দর্শনীয় স্থান হিসেবে গড়ে উঠেছে।
তিনি হাতিরঝিলে অবসর কাটাতে আসা ভ্রমণপিয়াসীদের প্রতি গাছের যত্ন নেয়ার আহবান জানান।
পুনাক সভানেত্রী বলেন, পুনাক সীমিত সামর্থ্য দিয়ে দেশ ও সমাজের কল্যাণে সবার পাশে দাঁড়ানোর চেষ্টা করছে। পুনাক’র পাশে থাকার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।
এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মীর রেজাউল আলম, হাতিরঝিল প্রকল্পের প্রকল্প পরিচালক লে. কর্ণেল কাজী শাকিল হোসাইন প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে পুনাক’র সাধারণ সম্পাদিকা মোছাঃ খাদিজা তুল কোবরা, কোষাধ্যক্ষ নাফিস সিদ্দিকী এবং অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL