1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেলা পুলিশ ও পুনাকের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

জেলা পুলিশ ও পুনাকের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি’ প্রত্যয়ে বাংলাদেশ পুলিশ ও পুনাক কর্তৃক যৌথভাবে সামাজিক বনায়ন কর্মসূচি পালিত হলো সমগ্র বাংলাদেশের সকল পুলিশ ইউনিটে।
নারায়ণগঞ্জ জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) আয়োজনে জেলা পুলিশ লাইন্সে কার্যক্রমের অংশ হিসেবে রোপণ করা হয়েছে বিভিন্ন ফলদ, বনজ ও ঔষধি গাছ।
এসময় নারায়ণগঞ্জ জেলা পুনাক এর সম্মানিত সভানেত্রী জনাব জেসমিন কেকা এবং পুলিশ সুপার নারায়ণগঞ্জ জনাব মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) উপস্থিত থেকে এসব বৃক্ষ রোপন করেন।
এসময় জেলা পুনাকের অন্যান্য সদস্য ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য এর আগে সকল পুলিশ ইউনিটের সাথে একযোগে ভার্চুয়ালি সামাজিক বনায়ন কর্মসূচির শুভ উদ্বোধন করেন সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL