1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৫৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

খুলনা জেলার রূপসা উপজেলার ৫নং ঘাটভোগ ইউনিয়নের শিয়ালী গ্রামে হিন্দু পল্লীতে মন্দির আক্রমণ ও ভাংচুর, লুটতরাজের প্রতিবাদে এবং সারাদেশে সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে নারায়ণগঞ্জে মানববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ মিছিল করেছে জেলা ও মহানগর পূজা পরিষদ।
আজ বুধবার (১১ আগষ্ট) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, বারবার সংখ্যালঘু গোষ্ঠীর উপর হামলা হলেও আমরা সঠিক কোনো বিচার পাই না। সকল অপরাধীকে আইনের আওতায় এনে সর্বোচ্চ কঠোর শাস্তি দাবি করেন নেতৃবৃন্দরা।
এসময় জেলা পূজা পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেন, নারায়ণগঞ্জেও কিছু ব্যক্তি সাম্প্রদায়িকতা সৃষ্টির চেষ্টা করছে। মাসদাইরে মহাশ্মশানের উন্নয়ন কাজ চলছে, তবে শ্মশানের মাটি কবরে ফেলা নিয়ে একটি বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়েছে। যারা এ পরিস্থিতি সৃষ্টি করেছে আমরা তাদের প্রতি নিন্দা জানাই। যদি শ্মশানের মাটি কবরস্থানে ফেলায় কোনো ধর্মীয় বিধি-নিষেধ থাকে তাহলে সেদিকে খেয়াল করা দরকার ছিলো। অন্যথায় যদি এ কারণে সাম্প্রদায়িকতার সৃষ্টি হয় তাহলে সংশ্লিষ্ট সংস্থা দায়ী থাকবে বলেও উচ্চারণ করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন জেলা পূজা পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পূজা পরিষদের সভাপতি অরুন দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, সদর উপজেলা পূজা পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডল, সকল থানা-উপজেলার নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL