শ্রমিক নেতাদের উপর হামলাকারী চাঁদাবাজ জুটসন্ত্রাসী সুমন, জুয়ারি জাহাঙ্গীরসহ সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তি চাই সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট

সকাল নারায়ণগঞ্জঃ

বাসদ নারায়ণগঞ্জ সদর উপজেলা কার্যালয়ে গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শরীফ ও রিকশা, ব্যাটারি রিকশা, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক মেহেদী হাসানসহ নেতৃবৃন্দের উপর হামলাকারী চাঁদাবাজ জুটসন্ত্রাসী সুমন, জুয়ারি জাহাঙ্গীরসহ সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে আজ সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ ও শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি আবু নাঈম খান বিপ্লবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহমুদ, রি-রোলিং স্টিল মিলস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক এস এম কাদির, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শরীফ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সুলতানা আক্তার, চারণ সাংস্কৃতিক কেন্দ্র জেলার সংগঠক প্রদীপ সরকার, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট বিসিক শাখার সভাপতি নূর হোসেন, কাঁচপুর শাখার সহ-সভাপতি আনোয়ার হোসেন, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট রূপগঞ্জ উপজেলার আহ্বায়ক মোঃ সোহেল, তল্লা আঞ্চলিক শাখার নেতা কামাল হোসেন।

নেতৃবৃন্দ বলেন, গতকাল সন্ধ্যায় মাসদাইর চৌধুরী কমপ্লেক্স এলাকায় অব¯ি’ত বাসদ সদর উপজেলা কার্যালয়ে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের সভা চলাকালে চাঁদাবাজ জুটসন্ত্রাসী সুমন, জুয়ারি জাহাঙ্গীর, কাউসার, আব্দুল্লার নেতৃত্বে হামলা চালায়। গত এক সপ্তাহ যাবৎ জুটসন্ত্রাসী সুমন গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক ও গাবতলী পুলিশ লাইন শাখার সভাপতি সাইফুল ইসলাম শরীফের কাছে ৭ লাখ টাকা ও জুয়ারি জাহাঙ্গীর ৩ লাখ টাকা চাঁদা দাবি করে এবং চাঁদা না দিলে শরীফকে হত্যা করবে এবং অফিস উ”েছদ করবে বলে হুমকি দেয়।

গতকাল সভাকালে সুমন ও জাহাঙ্গীরের নেতৃত্বে অফিসে প্রবেশ করে শরীফের কাছে চাঁদা দাবি করে হামলা চালায়। দলের অন্যান্য কর্মীরা শরীফকে রক্ষায় এগিয়ে এলে তাদেরকেও সন্ত্রাসীরা এলোপাথারী মারধর করে। এতে আহত হয় রিকশা, ব্যাটারি রিকশা, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক মেহেদী হাসান, গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের গাবতলী পুলিশ লাইন শাখার সাধারণ সম্পাদক হাসনাত কবীর, সহ-সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সংগ্রাম পরিষদের যুগ্ম আহ্বায়ক মোঃ আলী, সংগ্রাম পরিষদ নেতা মিলনসহ ১০ জন নেতা-কর্মী। আহতদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

নেতৃবৃন্দ বলেন, জুটসন্ত্রাসী সুমন ও জুয়ারি জাহাঙ্গীর বিএনপি-জামাতের শাসনামলে এলাকার কুখ্যাত সন্ত্রাসী ছিল। সুমনের বহু সন্ত্রাসী মামলা আছে, বিভিন্ন মামলায় জেল খেটেছে, মাদকের সাথে যুক্ত। বর্তমানে তারা মুখোশ বদল করে নারী গার্মেন্টস শ্রমিকদের রাস্তাঘাটে হয়রানি করে, এলাকায় চাঁদাবাজি করে। জাহাঙ্গীর ইন্টারনেট জুয়ারি চক্রের সাথে জড়িত এবং চাঁদাবাজিসহ এলাকায় নানা অপকর্মের সাথে যুক্ত।

নেতৃবৃন্দ বলেন, গতকাল রাতে থানায় মামলা দেয়া হয়েছে। মামলা নং ২৯, ৯/৮/২০২১। পুলিশ এখনও কাউকে গ্রেফতার করেনি। বরং মামলার আসামী সন্ত্রাসীরা অফিস এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়া”েছ এবং টেলিফোনে আমাদের সংগঠনের কর্মীদের হুমকি দি”েছ। নেতৃবৃন্দ অবিলম্বে চাঁদাবাজ জুটসন্ত্রাসী সুমন, জুয়ারি জাহাঙ্গীরসহ সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

বার্তা প্রেরক
রুহুল আমিন সোহাগ