1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গ মাতার ৯১ তম জন্মবার্ষিকীতে কাউন্সিলর দুলাল প্রধান এর উদ্দেগে মিলাদ মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

বঙ্গ মাতার ৯১ তম জন্মবার্ষিকীতে কাউন্সিলর দুলাল প্রধান এর উদ্দেগে মিলাদ মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বঙ্গ মাতার ৯১ তম জন্ম বার্ষিকী উপলক্ষে এক মিলাদ মাহফিল ও দোয়া’র আয়োজন করেছেন, রোববার (০৮ আগষ্ট) সন্ধ্যা নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩ নং ওর্য়াড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ত্রী শেখ ফজিলাতুন্নেছা মহীয়সী নারী বঙ্গমাতা’র ৯১-তম শুভ জন্ম বার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন বন্দর কবরস্থা মসজিদের পেশ ঈমাম হাফেজ মাওলানা মো. মানজুর আহম্মেদ।
এ সময় উপস্থিত ছিলেন, মহানগর সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি তানভীর সাহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান কমল, এস এ রানা, রফিকুল, কামাল মিয়া, আনোয়ার হোসেন, রিপন প্রধান, জাকির প্রধান, মহানগর ছাত্রলীগ নেতা অনিক হাসান অপু তালকদার, মহানগর সেচ্ছাসেবকলীগের নেতা আনোয়ার হোসেন, জিয়াউল হাসান বাবু, যুবলীগ নেতা মনিরুজ্জামান উজ্জল, রাজিব আহম্মেদ, খাইরুল বাশার, সোহেল, রাজু, আলম, মামুন, রমজান, স্বজল, বাপ্পি প্রমুখ।
কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান বঙ্গমাতা’র স্মৃতিচারণ করে বলেন, পাকিস্তান শাসনামলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে দাবিয়ে রাখতে বার বার কারাগারে পাঠানো হয়েছিল। বঙ্গবন্ধু যখন কারাগারেছিল তখন বাহির থেকে বঙ্গমাতা অপরিসীম দুঃখ-কষ্টে সংসার জীবন অতিবাহিত করেছেন।
কিন্তু কখনো কোনো অন্যায়ের সাথে আপোষ করেনি। আল্লাহতালা নিশ্চয় তাকে জান্নাতবাসী করবেন। মিলাদ ও দোয়া মাহফিল শেষে তোবারক বিতরন করা হয়।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL