1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিক ২৩ নং ওর্য়াডে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন ইকবাল হোসেন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

নাসিক ২৩ নং ওর্য়াডে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন ইকবাল হোসেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৭৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

কোভিট-১৯ থেকে সুরক্ষার জন্য গনটিকা প্রদান শুরু হয়েছে। শোকের মাস ৭ আগষ্ট (শনিবার) সকাল ৯ টা হতে  একযোগে সারা দেশের ন্যায় নারায়নগঞ্জ মহানগর বন্দরের ৯ টি ওর্য়াডে টিকাদান শুরু হয়। নাসিক ২৩ নং ওর্য়াড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের কার্যালয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের জনকর্মসংস্থান বিষয়ক সম্পাদক মোঃ ইকবাল হোসেন।

মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩ নং ওর্য়াড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের উদ্যোগে মহানগর (বন্দর) ৯ টি ওর্য়াডে দলীয় হলুদ রংয়ের গ্যাঞ্জি পরিহত অবস্থায় ১০/১৫  করে সেচ্ছাসেবী রাখেন। টিকা নিতে আসা জনগনকে সার্বিক সহযোগিতা করার জন্য ৯ টি ওর্য়াডে তার টিমগুলো সার্বিক সহযোগিতা করেন। প্রতি ওর্য়াডে ৬শ’ করে কোভিট-১৯ টিকা প্রদান করা হয়।

সকলা ৯ টা হতে দুপুর ৩ টা পর্যন্ত বিরতিহীন ভাবে কার্যক্রম চলে। উদ্বোধন শেষে কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের নেতা ইকবাল হোসেন, নারায়নগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা, মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩ নং ওর্য়াড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, সহ সভাপতি তানভীর সোহেল, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুর রহমান কমল, মনির হোসেন মনু. এস এ রানাসহ একটি টিম বন্দরের ৯ টি ওর্য়াডের টিকাদান কেন্দ্রগুলো পরিদর্শন করেন।

এ সময় পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি রাজু আহম্মেদ সুজন, মহানগর সেচ্ছাসেবকলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এ্যানি আহম্মেদ, দপ্তর সম্পাদক উজ্জল, রফিকুল,  মনা সাহা, কাউন্সিলর সচিব অনিক তালুদার অপু, সেচ্ছাসেবকলীগ নেতা জিয়াউল হাসান বাবু, কামাল, মোঃ উজ্জল মিয়া, সাজ্জাদ হোসেন, আসিফরা বিভিন্ন কেন্দ্রের দায়িত্ব পালন করেন।

সরকারের ঘোষনা অনুযায়ে সারা দেশের ন্যায় বন্দর শহর ও উপজেলা এলাকায় একযোগে শুরু হয়। বন্দর শহরের ৯ টি ওর্য়াডের টিকাদান কেন্দ্রগুলো ছিল একটু ব্যতিক্রম। সেচ্ছাসেবকলীগের পৃথক টিম গঠন, সংগঠনের নামে গ্যাঞ্জি পরে জনগনকে নানাভাবে সহায়তা করেন।

সেচ্ছাসেবকলীগ মানে পরিবর্তনশীল ও ভিন্ন ধরনের কিছু নিয়ে জনকল্যানে কাজ করার একটি গতিশীল সংগঠন বলে জানান যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুর রহমান কমল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL