1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গণটিকা কার্যক্রম উদ্বোধন করলেন শওকত চেয়ারম্যান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

গণটিকা কার্যক্রম উদ্বোধন করলেন শওকত চেয়ারম্যান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাসে সংক্রমনের উর্ধ্বগতি রুখে দিতে এবং দেশের মানুষের মাঝে স্বাভাবিক পরিস্থিতি ফিরিয়ে আনার লক্ষ্যে আজ শনিবার (০৭ আগষ্ট) থেকে দেশব্যাপী গণটিকা কার্যক্রম শুরু হয়েছে।

সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী ইউনিয়নেও এদিন সকাল ৯টা থেকে শুরু হয় এ গণটিকা কার্যক্রমের। এ কার্যক্রমের উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী।
সকাল ৯টায় কার্যক্রম শুরু হলেও সকাল আটটা থেকেই টিকা প্রত্যাশীদের দীর্ঘ লাইন লক্ষ্য করা গেছে।
টিকা কার্যক্রমের উদ্বোধন শেষে চেয়ারম্যান শওকত আলী বলেন, মুক্তিযোদ্ধা, নারী, বয়স্ক এবং প্রতিবন্ধীদের অগ্রাধিকার ভিত্তিতে এই টিকা দেওয়া হচ্ছে।
তিনি আরও বলেন, ইউনিয়নের ৩ টি ওয়ার্ডের বাসিন্দাদের এখানে টিকা দেওয়া হচ্ছে। এই কার্যক্রম বিকেল ৩টা পর্যন্ত চলবে।
এদিকে, আজ থেকে দেশব্যাপী একযোগে ২৫ বছরের বেশী বয়সী নারী-পুরুষ, প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধাদের প্রাধান্য দিয়ে করোনার গণটিকাদান কার্যক্রম শুরু হয়েছে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL