নাসিক ১৩ ও ১৫নং ওয়ার্ডে পাইলট প্রকল্পের উ‌দ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সি‌টি কর্পো‌রেশ‌নের ১৩ ও ১৫নং ওয়া‌র্ডে স্বাস্থ্য বি‌ধি ও নিয়ম মে‌নে সরকার ঘো‌ষিত (গন‌টিকা) ভ্যাক‌সি‌নেশন ক্যা‌ম্পেইন (পাইলট প্রকল্প) এর উ‌দ্বোধন করা হয়েছে।
শ‌নিবার (৭ আগষ্ট) সকাল ৯টায় শহ‌রের মাসদাইরস্থ আদর্শ উচ্চ বিদ্যাল‌য়ে পরিক্ষামূলক ভাবে ভ্যাক‌সি‌নেশন ক্যা‌ম্পেইন এর কার্যক্রম প‌রিচালনা করা হয়। কার্যক্রমের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র ও সংরক্ষিত ১৩, ১৪, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি। এসময় তার সাথে ছিলেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের সহধর্মিণী আফরোজা খন্দকার লুনা।
এর আগে শহরের জিমখানায় কিন্ডার কেয়ার স্কুলে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরন বিশ্বাস এবং সংরক্ষিত কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি।
ভ্যাক‌সি‌নেশন ক্যা‌ম্পেইন প‌রিদর্শন শেষে শারমিন হা‌বিব বিন্নী সাংবাদিকদের বলেন, অত্যন্ত সুষ্ঠু ও সুন্দর পরিবেশে টিকা কার্যক্রম চলছে। আমাদের নিজস্ব স্বেচ্ছাসেবীর পাশাপাশি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরাও সহযোগিতা করছে। আমরা সবাই মিলে একটি টিম হিসেবে কাজ করছি।
তি‌নি ব‌লেন, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার উদ্দেশ্য হচ্ছে প্রতিটি নাগরিকের টিকা নিশ্চিত করা। নিঃসন্দেহে এটি একটি সময়োপযোগী পদক্ষেপ। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী এই মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে টিকা নেয়ার পাশাপা‌শি স্বাস্থ্য স‌চেতনতা মেনে চলতে হ‌বে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার এ উপহার (গন‌টিকা) সকল‌কেই গ্রহ‌নের অনু‌রোধ জানাচ্ছি। সবশেষে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ সময় তাঁর সঙ্গে কাউ‌ন্সিলরের একান্ত স‌চিব অ‌জিত চন্দ্র পাল উপস্থিত ছি‌লেন।