1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রয়াত জননেতা এ কে এম নাসিম ওসমান এর জন্মদিন উপলক্ষে করব জিয়ারত ও দোয়া করেন নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতি ও ২০,২১,২২ নং ওয়ার্ডের নেতৃবৃন্দ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

প্রয়াত জননেতা এ কে এম নাসিম ওসমান এর জন্মদিন উপলক্ষে করব জিয়ারত ও দোয়া করেন নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতি ও ২০,২১,২২ নং ওয়ার্ডের নেতৃবৃন্দ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৪২ Time View
সকাল নারায়ণগঞ্জঃ
সরকারি স্বাস্থ্যবিধি মেনে নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতি ও ২০,২১,২২ নং ওয়াডের নেতৃবৃন্দরা  গতকাল ৩১ জুলাই  প্রয়াত জননেতা এ কে এম নাসিম ওসমান এর জন্ম দিন উপলক্ষে তার করব জিয়ারত ও দোয়া করেন।
দোয়া ও মোনাজাত শেষে  মহানগর যুব সংহতি আহব্বায়ক হাজী মোহাম্মদ রোমান বলেন এ কে এম নাসিম ওসমান ছিলেন গন মানুষের নেতা এমন নেতা যুগে যুগে আসে মেহনতী মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে গেছেন তিনি মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করি আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন এবং তার পরিবারের সু স্বাস্থ্য কামনা করি। পাশাপাশি নেতৃবৃন্দের উদ্দেশ্য বলেন মহান নেতার আর্দশ বুকে লালন করে সাংগঠনিক কাজ করে যান সর্বদাই আপনাদের পাশে আছি ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতির আহবায়ক হাজী মোঃ রোমান। সদস্য সচিব মাহামুদুল হাসান জনি,সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফুর রহমান লিয়ন।যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম বাপ্পি। আরমান হোসেন। ইসমাইল হোসেন। রাসেল বাধন। যুব সংহতি নেতা মোঃ ফারুক হোসেন।
 এসময় উপস্থিত ছিলেন ২০ নং ওয়াডের আহবায়ক হাজী তাহেনুর ইসলাম সুমন। যুগ্ম আহবায়ক রাশেদুল ইসলাম জুয়েল। ফাহাদ ইসলাম । হৃদয়। রাকিব। ইয়াছিন। সদস্য সচিব রুবেল।
সদস্য মোঃশামসুদ্দিন। অনিক।মোঃআলমগীর মাতবর। মোঃপারভেজ।মোঃ রাজিব।মোঃ সজিব।মোঃআনোয়ার হোসেন। মোঃইমন।মোঃওসমান। মোঃঅন্তর। বাদশা মিয়া। মোঃসুৃমন।মোঃমুন্না। মোঃনাভিল ইসলাম।
২১ নং ওয়াডের মোঃ হেলাল উদ্দিন, আহ্বায়ক।
যুগ্ম আহ্বায়ক আজহার হোসেন সবুজ। জহিরুল ইসলাম। তমাল চৌধুরী। আনোয়ার হোসেন। রাসেল। শান্ত চন্দ্র সাহা।
সদস্য  সচিব মোঃ বাদল হোসেন। সদস্য আব্দুল কাদের। ইমরান পাঠান। নাজমুল হাসান। নুরে আলম। মামুন। সাইফুল ইসলাম। গোলাপ দাস।
ওয়াসিম সিং। নেপাল চন্দ্র দাস। সবুজ চন্দ্র দাস। শাহিন মিয়া। রাজিব চন্দ্র দাস চন্দ্র। তারেক চন্দ্র দাস।নয়ন। রুবেল। শামসুদ জামান শাহিন।  নাদের আল মাসরি। সেলিম। খোকন মিয়া। সবুজ চন্দ্র দাস। জনি হরিপদ।
২২নং ওয়াডের এইচ এম সোহেল। যুগ্ম আহবায়ক আফসার পিয়াল। মোঃ রহিম। প্রাণ  কৃষ্ণ ভৌমিক। জ্যোতি চৌধুরী। রুবেল। আকাশ সরকার। সঞ্চিত সাহা।সুজন বেপারী। সদস্য সচিব এমডি সানি হোসাইন। সদস্য কাজী শুভ।আব্দুর রহমান হৃদয়। আনোয়ার মিয়া। মাজহারুল। রাকিবুল হাসান রাকিব। শাহ আলম।মাহিন হোসেন। কাদির। যুবাজের।লোকনাথ চন্দ্র ভূমিক।মাসুদ। বাদশা মিয়া। রমজান মিয়া। বিনয় চৌধুরী। সমির চন্দ্র শিল। বিপুল চন্দ্র সাহা । মোঃসোহাগ। মাসুদ দেওয়ান।মিলন চৌধুরী। অসিম চন্দ্র দাশ।টিটু চন্দ্র সরকার।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL