1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মেয়র আইভীর মায়ের মৃত্যুতে সকাল নারায়ণগঞ্জ পরিবারের শোক - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

মেয়র আইভীর মায়ের মৃত্যুতে সকাল নারায়ণগঞ্জ পরিবারের শোক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৪৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান নগরপিতা খ্যাত আলী আহাম্মদ চুনকার স্ত্রী ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর মাতা মমতাজ বেগম (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি…রাজিউন)। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে সকাল নারায়ণগঞ্জ পরিবার।
রোববার (২৫ জুলাই) বিকেল পৌনে ৫টায় তিনি শহরের দেওভোগের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি গত কয়েকদিন ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৫ সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মেয়র আইভীর একান্ত ব্যক্তিগত সহকারী আবুল হোসেন বলেন, ‘বাধ্যকজনিত কারণে বিকেলে নিজ বাসায় মেয়র মহোদয়ের আম্মা মারা যান। এশার নামাজের পর বাড়ির পাশে বাইতুন নূর জামে মসজিদ নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে। পরে মাসদাইর কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।
সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টাল এর সম্পাদক ও প্রকাশক ছায়ানুর তালুকদার, বার্তা সম্পাদক সিয়াম তালুকদার, সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার ও সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ আশিকুজ্জামান সকলেই তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL