1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
লকডাউনের তৃতীয় দিনেও কঠোর ছিলো প্রশাসন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

লকডাউনের তৃতীয় দিনেও কঠোর ছিলো প্রশাসন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৩৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাসের ডেলটা ভ্যারিয়েন্টের সংক্রমণ নিয়ন্ত্রণ ও রোধ করার লক্ষে নতুন করে আরোপিত কঠোর লকডাউনের তৃতীয় দিন রবিবার নগরীজুড়ে তৎপর ছিল জেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
সড়কে জরুরি প্রয়োজনে ব্যতীত  যানবাহনের উপস্থিতি ছিলো না বললেই চলে। মাঝে মাঝে যে ২/১টি ইঞ্জিনচালিত সিএনজি বা অটোরিকশা  দেখা গেছে সেগুলোকেও করা হয়েছে জিজ্ঞাসাবাদ। যুক্তিসংগত কারণ বলতে না পারায় হোন্ডা, অটোরিকশায় যাতায়াতকারী ও পায়ে হেটে চলাচলকারীদের অনেককে এদিন গুনতে হয়েছে জরিমানা। বিকেলের দিকে অকারণে ঘর থেকে বের হওয়ায় ২ যুবক ও ২ যুবতীকে প্রায় ১ ঘন্টা আটকে রেখে পরে জরিমানা নিয়ে ছেড়ে দেয়া হয়। জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইফফাত তানজিয়া এ জরিমানা করেন।
কঠোর লকডাউনের তৃতীয় দিন রবিবার (২৫ জুলাই) নগরীর চাষাড়ায় বিধিনিষেধ বাস্তবায়নে জেলা প্রশাসনকে সহায়তা দিতে মাঠে ছিলো র‍্যাব, পুলিশ, ব্যাটালিয়ন আনসার ও আনসার বাহিনীর সদস্যরা।
চাষাড়া, ২ নং রেল গেইট, খানপুরসহ অন্যান্য চেকপোস্টগুলোতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মুখোমুখি হয়েছেন পায়ে হেঁটে বের হওয়া মানুষও। তাদেরকে জিজ্ঞাসাবাদ করতে দেখা গেছে।
আগামী ৫ আগস্ট (বৃহস্পতিবার) দিবাগত রাত ১২টা পর্যন্ত এই কঠোর বিধিনিষেধ বহাল থাকবে বলে আগেই জানানো হয়েছে।।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL