1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রাজারবাগ পুলিশ মসজিদে ঈদের নামাজ আদায় করলেন আইজিপি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

রাজারবাগ পুলিশ মসজিদে ঈদের নামাজ আদায় করলেন আইজিপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৪২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বুধবার (২১ জুলাই)  সকালে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ মসজিদে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করেন।
নামাজ শেষে সমগ্র মুসলিম উম্মাহ এবং বিশ্ববাসীর কল্যাণে মহান আল্লাহর কাছে দোয়া চেয়ে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে দেশের অব্যাহত অগ্রযাত্রা, শান্তি ও মঙ্গল কামনা করা হয়। এছাড়া, করোনা ভাইরাসের মহামারী থেকে বাংলাদেশের জনগণ তথা বিশ্বের সকল মানুষকে রক্ষা করার জন্য আল্লাহর রহমত ও অনুগ্রহ চাওয়া হয়।
পরে আইজিপি পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ এবং মুসল্লিদের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।
ঈদুল আজহার জামাতে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ, পুলিশ সদস্যগণ এবং অন্যান্য মুসল্লিগণ অংশগ্রহণ নেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL