1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ক‌রোনা টিকা রে‌জি‌স্ট্রেশ‌নে সিএমপি'‌তে চালু হ‌লো 'সহজ নিবন্ধন বুথ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

ক‌রোনা টিকা রে‌জি‌স্ট্রেশ‌নে সিএমপি’‌তে চালু হ‌লো ‘সহজ নিবন্ধন বুথ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ২৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নগরবাসীর সুরক্ষায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে নগরীর কোতোয়ালি থানা মোড়ে কোভিড ১৯ ভ্যাকসিন নিবন্ধন বুথ চালু করা হয়েছে। প্রান্তিক পর্যায়ের লোকজন যাতে সহজে করোনা টিকা নিতে পারেন সেজন্য ‘সহজ নিবন্ধন’ বুথ চালু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। এই বুথে গিয়ে নগরবাসী সহজেই টিকাপ্রাপ্তির জন্য নিবন্ধন করতে পারবেন। ৩৫ বছর ও তদুর্ধ্ব বয়‌সের ব্যক্তিরা নিজের জাতীয় পরিচয়পত্র ও মোবাইল ফোন নিয়ে গেলে সহজেই পুলিশের পক্ষ থেকে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে দেওয়া হবে। এরপর স্বাস্থ্য বিভাগে নির্ধারিত তারিখে গিয়ে টিকা গ্রহণ করা যাবে।
চট্টগ্রাম শহরে বসবাসকারী ব্যক্তিদের মধ্যে যাঁরা ইন্টারনেট কিংবা স্মার্টফোন ব্যবহার করেন না বা যাঁরা টিকার নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করতে পারছেন তাঁরা তাঁদের মোবাইল ফোন এবং জাতীয় পরিচয়পত্র নিয়ে এই বুথে এলে পুলিশের পক্ষ থেকে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে দেওয়া হবে।
মূলত সিএমপি দক্ষিণ বিভাগের তত্ত্বাবধানে এই সেবামূলক কার্যক্রম চালু হয়েছে। এই উদ্যোগ বাস্তবায়নে সহযোগিতা দিচ্ছে সামাজিক সংস্থা যাত্রী ছাউনি।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL