1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পবিত্র ঈদ-উল-আযহা এর শুভেচ্ছা জানিয়েছেন সানি । - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

পবিত্র ঈদ-উল-আযহা এর শুভেচ্ছা জানিয়েছেন সানি ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৩০১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

পবিত্র ঈদ উল আযহা এর শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর জয়- বাংলা ঐক্য পরিষদ এর সহ-সভাপতি এবং নারায়ণগঞ্জ এর বহুল আলোচিত সমাজ সেবা সংগঠন জয়-বাংলা ক্লাব এর প্রধান কার্যকারী কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক ওয়াসেকুল ইসলাম সানি ।

সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। পবিত্র ঈদুল আযহার মদ্য দিয়ে মুসলমানদের সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

করোনা ভাইরাসের কারনে গোটা বিশ্বে আজ অর্থনৈতিক কর্মকান্ড স্থবির হয়ে পড়েছে এমনই সময় পবিত্র ঈদুল আযহার ঈদ এসেছে আমাদের মাঝে আনন্দের বার্তা নিয়ে। তাই সবাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই এবছর ঈদ উদযাপন করতে হবে।দেশের সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত হয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের মধ্যে গড়ে উঠুক করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল আযহা।

সবাই পবিত্র ঈদ -উল আযহা এর পবিত্রতা এবং পরিছন্নতা বজায় রেখে যে যার যার স্থান থেকে সুরক্ষিত ভাবে কুরবানি সম্পন্ন করার পরে নিজ দায়িত্বে নিজ এলাকা এবং নিজ স্থানের পরিস্কার নিশ্চিত করবেন।আমাদের সুন্দর শহর কে আরো সুন্দর করে রাখতে সাহায্য করবেন।

সকলে ঘরে থাকুন, সুস্থ থাকুন ভালো থাকুন। জরুরী প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যাবহার করুন। সকলের সুস্থতা কামনা করছি ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL