1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মানব কল্যাণ পরিষদের সুরক্ষা ও ঈদ সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মানব কল্যাণ পরিষদের সুরক্ষা ও ঈদ সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৪৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

 

পবিত্র ঈদ-উল-আযহা ও করোনা ভাইরাস পরিস্থিতিতে সদস্য ও কর্মীদের মাঝে সুরক্ষা সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদ।

১৭ জুলাই শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের চাষাঢ়ায় মাধবী প্লাজায় সাংগঠনিক কার্যালয়ে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভ‚ঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংক নারায়ণগঞ্জ শাখার ম্যানেজার মোঃ আনিসুর রহমান। সংগঠনের ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সমাজকর্মী সাইফুল ইসলাম, বিথী রহমান, রাসেল ইসলাম জীবন, ইউসুফ আলী প্রধান, ফাহমিদা হক ইলা, ফারজানা বৃষ্টি, লামিছা আক্তার, মোস্তারিন মুক্তা, বোরহান উদ্দিন শিপন ও আকবর হোসেন জনি। অনুষ্ঠানে সকলের মাঝে আর্তমানবতার সেবায় স্বাস্থ্য সচেতনতায় সুরক্ষা সামগ্রী হ্যান্ড স্যানিটাইজার, সার্জিক্যাল মাস্ক, সাবান, মেহেদী, চিনি, সেমাই সহ পোশাক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফারজানা তমা, মিরাজ হাওলাদার, মৌসুমী হাসান, নাসরিন, রাত্রি, শানু, সুলতানা মীম ও সোনিয়া প্রমুখ। সম্মানিত অতিথি আনিসুর রহমান বলেন, মানবিক গুণাবলি দিয়ে মানুষের কল্যাণে মানব কল্যাণ পরিষদের স্বেচ্ছাসেবীদের আরও অগ্রণী ভ‚মিকা পালন করতে হবে। স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে সবাইকে নিরাপদে থাকতে হবে এবং মানুষের সেবায় কাজ করতে হবে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL