1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মেয়র ডা:সেলিনা হায়াৎ আইভীর ওপর হমলার ঘটনায়- শ্রমিক ইউনিয়ন এর তীব্র নিন্দা - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মেয়র ডা:সেলিনা হায়াৎ আইভীর ওপর হমলার ঘটনায়- শ্রমিক ইউনিয়ন এর তীব্র নিন্দা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ১০৯ Time View
মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীর ওপর হমলার ঘটনায়-শ্রমিক ইউনিয়ন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ
মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীর ওপর হমলার ঘটনায়-শ্রমিক ইউনিয়ন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ শহরে হকার ইস্যুকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা:সেলিনা হায়াৎ আইভীর ওপর হমলার ঘটনায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল ও নগর যুুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনুর বিরুদ্ধে মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ অটোরিক্সা সিএনজি চালক শ্রমিক ইউনিয়ন (রেজি:নং ঢাকা-৩৫৬১)’র রিপন সরদার।

বুধবার ( ১১ ডিসেম্বর) সকালে গণ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি ওই নিন্দা জ্ঞাপন করেন।

বিবৃৃতিতে তিনি বলেন, হেলাল ভাই জাতির  জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে সরকারি তোলারাম কলেজে ছাত্র রাজনীতির মধ্যদিয়ে আওয়ামী লীগের নেতা হয়েছেন। বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তিনি রাজনীতির অঙ্গণ থেকে শুরু থেকে সর্বক্ষেত্রে নিজের ব্যক্তিত্ব বজায় রেখেছেন। ব্যক্তিগত ভাবেও তিনি একজন ভালো মানুষ।

অপর দিকে নগর যুুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু ভাইয়েরও রাজনীতি জীবনে রয়েছে এক বর্র্ণাঢ্য ইতিহাস। ততকালিন বিএনপির শাষনামলে তিনি বহুবার সরকার দলীয় লোকজন দ্বারা হামলা ও নির্যাতনের শিকার হয়েছেন। বিভিন্ন মিথ্যার কারনে সে সময়ে তাকে কারানির্যাতনও ভোগ করতে হয়েছে। এছাড়াও তারা দুইজনই নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীর নির্বাচনের  সময় বিভিন্ন প্রচার প্রচারণাও চালিয়েছেন। তবে কেন তাদের বিরুদ্ধে মেয়র আইভীর এ মিথ্যা মামলা। আমি এ মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি এ মামলা প্রত্যাহারেরও জোর দাবি জানাচ্ছি।

প্রসঙ্গ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আইন বিষয়ক কর্মকর্তা জিএম সাত্তার বাদী হয়ে নারায়ণগঞ্জর  আদালতে মামলা দায়ের করেন। ২০১৮ সালের ১৬ই জানুয়ারী নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফাহমিদা খাতুনের আদালত মামলার আর্জি গ্রহন করেন এবং এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশকে নির্দেশ প্রদান করেন। পরে ৫/১২/২০১৯ ইং সদর মডেল থানায় মামলাটি তাদের নথিতে রেকর্ড ভুক্ত করেন

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL